Mithun Chakraborty: আচমকা ব্রেক, বড় দুর্ঘটনার মুখে পড়লেন মিঠুন চক্রবর্তীর গাড়ি! ভিতরে তখন ছিলেন “ফাটাকেষ্ট”

বড় খবর। হঠাৎ দুর্ঘটনার মুখে পড়লেন অভিনেতা এবং মহাগুরু মিঠুন চক্রবর্তী। বাংলায় দুর্ঘটনার মুখে পড়ল মিঠুন চক্রবর্তীর গাড়ি।

বিষ্ণুপুরের কেরানিপাড়াতে দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। সূত্রের খবর, এদিন বিষ্ণুপুর থেকে আসানসোলে আসার পথে বাঁকুড়া কেরানি বাঁধের কাছে মিঠুন চক্রবর্তীর গাড়ির সঙ্গে বিজেপি বাঁকুড়া জেলার পর্যবেক্ষক অনুপম মল্লিকের গাড়ি ও পিছনে একটি নিরাপত্তাকর্মীর গাড়ির ধাক্কা লাগে। সেই সময় গাড়ির ভেতর ছিলেন অভিনেতা।

হঠাৎ করে ধাক্কার ফলে গাড়িটির সামনে ও পিছনে দুদিকই ক্ষতিগ্রস্ত হয়েছে। এর কারণ হলো এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে আচমকা ব্রেক কষতে হয়েছে ওই গাড়িকে। সামনের গাড়িটি হঠাৎ থামায় পরপর তিনটি গাড়ির ধাক্কা লাগে।

যদিও কেউ আহত হননি এমনটাই জানা গেছে সূত্রের তরফে। এমনকি সুস্থ রয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী নিজে।

প্রসঙ্গত, মাঝখানে একটা দীর্ঘ সময় শারীরিক অসুস্থতার কারণে অভিনয় এবং রাজনীতি থেকে দূরে ছিলেন। এখন আবার সক্রিয়ভাবে রাজনীতিতে অংশ নিয়েছেন মহাগুরু। তাই পঞ্চায়েত নির্বাচনের আগে নিজের দল বিজেপির হয়ে প্রচারে বাংলায় এসেছেন অভিনেতা।

২৩ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত রয়েছে কর্মসূচি। ইতিমধ্যেই পুরুলিয়া, বাঁকুড়া সহ একাধিক জেলায় সভা করেছেন তিনি। শনিবারই ছিল আসানসোলে সভা। বিভিন্ন সভা থেকে বিরোধী দলের প্রতি নানাভাবে কটাক্ষ করছেন মিঠুন।

Back to top button