খারাপ খবর! স্তন ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী, কেমন আছেন অভিনেত্রী? জানালেন সব্যসাচী চক্রবর্তী

১৯৮৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিঠু চক্রবর্তী (Mithu Chakraborty) এবং সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)। ১৯৮৭ জন্ম হয় তাদের প্রথম সন্তান গৌরবের এবং ১৯৯০ সালে মিঠু চক্রবর্তী জন্ম দেয় তার দ্বিতীয় সন্তান অর্জুনের। বর্তমানে দুই ছেলেই সিনেমা জগতের প্রতিষ্ঠিত অভিনেতা। নিজেদের অভিনয়ের মাধ্যমে তারা মন জয় করে নিয়েছে লক্ষ লক্ষ দর্শকদের। এমনকি বর্তমানে দুজনেই গুছিয়ে সংসার করছে। ২০১৬ সালে ছোট ছেলে অর্জুন বসেছিলেন বিয়ের পিঁড়িতে। অভিনেতার স্ত্রীর নাম সৃজা এবং ২০১৭ সালে অভিনেত্রী ঋদ্ধিমাকে বিয়ে করেছেন অভিনেত্রীর বড় ছেলে গৌরব। অর্জুনের রয়েছে একটি কন্যা সন্তান এবং গৌরবের রয়েছে একটি ছেলে। কাজের বাইরে দুই নাতি নাতনিকে নিয়ে বেশ সুখে শান্তিতেই রয়েছেন ঠাকুমা।

তবে তাদের সুখের সংসারে গ্রহণ লাগে চলতি বছরের মার্চ মাসে। মাস খানেক আগেই শোনা যায় হরগৌরী পাইস হোটেলের থেকে বিদায় নিয়েছেন অভিনেত্রী মিঠু চক্রবর্তী। অভিনেত্রীর হঠাৎ ধারাবাহিকে থেকে সরে আসার কারণে ভীষণ দুঃখ পেয়েছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। অনেকেই ধারণা করেছিলেন কোন‌ও জটিল রোগে আক্রান্ত হয়ে বাধ্য হয়েই ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন অভিনেত্রী। তবে পরবর্তী সময়ে শোনা যায় অন্য সংবাদ। ইন্ডাস্ট্রির ভিতর থেকে শোনা যায় ক্যানসারে আক্রান্ত হয়েছেন মিঠু চক্রবর্তী।

ক্যানসারের কারনে হরগৌরী পাইস হোটেল ছাড়লেন মিঠু চক্রবর্তী

এরপরই এপ্রিল মাসেই শোনা যায় ক্যানসারে আক্রান্ত হয়েছেন সব্যসাচীর ঘরণী আর সেই কারনেই হরগৌরী পাইস হোটেল ধারাবাহিক থেকে সরে যেতে বাধ্য হয়েছেন তিনি। শুটিংয়ের ঝক্কি সামলানোর মতো শারীরিক অবস্থা ছিলেন না তিনি। প্রয়োজন হয়ে পরে বিশ্রাম নেওয়ার। বর্তমানে অভিনেত্রীর খেয়াল রাখতে এগিয়ে এসেছে গোটা চক্রবর্তী পরিবার। বিশেষত স্ত্রীর খেয়াল রাখছেন স্বয়ং ফেলুদা।

Arjun Chakraborty

মিঠু চক্রবর্তীর বিষয়ে কি বললেন সব্যসাচী চক্রবর্তী

সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে সব্যসাচী চক্রবর্তী জানান মিঠু স্তন ক্যানসারে আক্রান্ত। সোমবার আছে তার ৬ নম্বর কেমো। পাঁচটি কেমো সেশন ভালোভাবেই হয়েছে।” অভিনেতার সূত্রে এও জানা যায় ফেব্রুয়ারি মাসে অস্ত্রোপচার হয়েছে। তারপর থেকেই শুরু হয় কেমো থেরাপি। আর কেমো থেরাপি শেষ হওয়ার পরই শুরু হবে রেডিও থেরাপি।

আরও পড়ুন: Sudipta Banerjee:’একটা ডিম আমি আর দাদা ভাগ করে খেয়েছি!’ জীবনে অনুপ্রেরণার অপর নাম সুদীপ্তা ব্যানার্জী

মার্চ মাসে অসুস্থ হয়েছিলেন সব্যসাচী চক্রবর্তী

যদিও বর্তমানে নিজের শারীরিকভাবে অসুস্থ করেছেন ফেলুদা। মার্চ মাসে বড় ছেলে গৌরব এবং ঋদ্ধিমা ঘোষের একমাত্র সন্তান ধীরের অন্নপ্রাশনের অনুষ্ঠান হওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন সব্যসাচী। জানা গেছে রাত্রে হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তার। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারের একটি হাসপাতালে। তারপরই জানা যায় হার্টে ব্লক রয়েছে তার। পেসমেকার বসানো হয়েছে। তবে আপাতত অনেকটাই সুস্থ আছেন তিনি।

 

Back to top button