সেরা অভিনেত্রী হিসাবে উর্মি মিঠাইকে হারালেও বাংলা ধারাবাহিকে ‘জাতীয়’ পুরস্কার পেল মিঠাই!

কিছুদিন আগে একটা খবর আমাদের পোর্টাল থেকে সর্বপ্রথম প্রকাশ করা হয়েছিল যে মিঠাইকে হারিয়ে বেঙ্গল এক্সিলেন্সি অ্যাওয়ার্ডে মোস্ট প্রমিসিং অভিনেত্রীর খেতাব জিতেছে অন্বেষা হাজরা।যিনি জি বাংলার ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়তে উর্মির চরিত্রে অভিনয় করছেন। সেই খবর শুনে মিঠাই ভক্তরা একটু হতাশ হয়েছিলেন যে হাইয়েস্ট টিআরপিতে থাকা সিরিয়ালের মুখ্য চরিত্রাভিনেত্রী মিঠাই ওরফে সৌমিতৃষা এই পুরস্কার পেল না। তবে এবার তাদের দুঃখ ঘুচিয়ে দিল জি বাংলার তরফ থেকে পোস্ট করা একটি সুখবর।

কালার্স এর তরফ থেকে আয়োজন করা হয়েছিল টেলি অ্যাওয়ার্ডসের। যেখানে বাংলা শো’গুলোকে অ্যাওয়ার্ড দেবে কালার্স বাংলা। এই আওয়ার্ডস এর নাম দেওয়া হয়েছে টেলি অ্যাওয়ার্ডস বাংলা। জাতীয় স্তরের এই অ্যাওয়ার্ড ফাংশানে বাংলা থেকে সেরা fiction শো’র তকমা পেল মিঠাই। জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড এর তত্ত্বাবধানে হওয়া এই সিরিয়াল গোটা ভারতের বাংলা ভাষাভাষী মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে দীর্ঘ কয়েক মাস ধরে। এবার তারই স্বীকৃতি মিলল কালার্স এর তরফ থেকে।

মিঠাই ভক্তরা তো খবরটা শুনে খুব খুশি।কিছুক্ষণ আগে জি বাংলার ফেসবুক পেজে এই খবর দেওয়া হয়েছে সমস্ত মিঠাই অনুরাগীদের উদ্দেশ্যে। আদরের সৌমিতৃষা কুন্ডুর সিরিয়াল যে অন্যান্য সমস্ত ধারাবাহিক কে ছাপিয়ে এই অ্যাওয়ার্ড পেয়েছে এ কথা জানতে পেরেই তারা ভীষণ খুশি। তারই প্রমাণ মিলছে এই পোস্টের কমেন্ট বক্সে।

Mithai post

Back to top button