Tollywood

সোমের জন্মদিনে স্পেশাল শুভেচ্ছা জানাল আমাদের মিঠাইরানী!তবে কি রিয়াল লাইফেই প্রেম করছেন তারা?

গতকাল দেখানো হয়েছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড।মিঠাই পরিবার 17টি পুরস্কার নিয়ে রেকর্ড করে ফেলেছে।সেরা পরিবার সেরা জুটি সেরা ভাসুর সেরা ননদ সমস্ত বিভাগেই সেরার পুরস্কার জিতে নিয়েছে মিঠাই। সেই নিয়ে আনন্দের অন্ত নেই মিঠাই ভক্তদের।

আর এর মাঝে সকাল বেলা দেখা গেল মিঠাই এর নতুন পোস্ট যা দেখে পড়ল শোরগোল। তাহলে কি সত্যি সত্যি সোমর সঙ্গে প্রেম করছে আমাদের মিঠাই? এরকম একটা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

কী হয়েছে? আজকে সোমবার সোম অর্থাৎ ধ্রুব সরকারের জন্মদিন। এর আগে শুটিংয়ের ফাঁকে মিঠাই এর সঙ্গে প্রচুর রোমান্টিক গানে রিল ভিডিও বানিয়ে পোস্ট করেছে ধ্রুব। সেই সময় সকলেই ভেবে নিয়েছিলেন যে প্রেম চলছে ভাসুর এবং ভাই বউয়ের। যদিও এ বিষয়ে দুজনের কেউই কোনো মন্তব্য করেনি।

তবে এবার যেভাবে মিঠাই সোমের সঙ্গে নিজের ফটো দিয়ে বার্থডে উইশ করেছেন মিঠাই এতে অনেকেই মনে করছেন এই গুজবটা বোধহয় সত্যি। মিঠাই সোমের সঙ্গে একটি ক্যান্ডিড ফটো শেয়ার করে লিখেছেন হ্যাপি বার্থডে হ্যান্ডসাম, স্টে ব্লেসড অলওয়েজ।

গতকাল সোম যখন সেরা ভাসুরের অ্যাওয়ার্ড পেল কারণ সে জানিয়েছিল যে মিঠাইকে কিছু সহ্য করতে পারে না সোম কিন্তু মিঠাই আছে বলেই সে সেরা ভাসুরের অ্যাওয়ার্ডটা পেল। আর আজ মিঠাইয়ের এই পোস্ট স্বাভাবিকভাবেই মানুষের মনে অনেক প্রশ্নের জন্ম দিয়ে গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button