Tollywood

আমাদের মিঠাই রানীও চরম শিবভক্ত! আজ মহা শিবরাত্রির দিনে সৌমি করলেন বিশেষ ছবি পোস্ট,মনের মানুষের উদ্দেশ্যে নাকি

আজ মহা শিবরাত্রি। আজকের এই বিশেষ দিনে নিজের মনের মানুষের উদ্দেশ্যে এবং ভালো বর পাওয়ার জন্য শিবের মাথায় ভক্তিভরে জল ঢালেন বিবাহিত এবং অবিবাহিত মহিলারা। যুগে যুগে পালন হয়ে আসছে এই মহা শিবরাত্রি ব্রত। যতই আমরা আধুনিকতার দিকে এগিয়ে যাই না কেন এখনো পর্যন্ত এই ব্রতের মাহাত্ম্য আমাদের জীবনে পরিপূর্ণ ভাবে রয়ে গেছে।

সকাল থেকেই সমস্ত শিবমন্দিরে নেমেছে মহিলাদের ঢল। হাতে পুজোর থালা নিয়ে এবং দুধ মধুর ঘটি নিয়ে শাড়ি পরে সাক্ষাৎ মা দুর্গা রূপে পুজো দিতে আসছেন মহিলারা। বাংলায় তৈরি হয়েছে সাজো সাজো রব।

পিছিয়ে নেই টলিউডের সেলিব্রিটিরাও।অনেক মহিলা তারকাই নিজের মতো করে শিবরাত্রির ব্রত পালন করছেন। এর মধ্যে থেকে বাদ গেলোনা আমাদের মিঠাই রানী সৌমিতৃষা কুন্ডু। সদ্য 22 বছরে পা রেখেছেন এই মিষ্টি অভিনেত্রী।এমনিতেই তিনি ভীষণ ঠাকুর ভক্ত আর গতকাল শিবরাত্রি উপলক্ষ্যে মধ্যরাতে তিনি দুটি বিশেষ ছবি পোস্ট করেছেন।

দুটি ছবিতেই পার্বতীকে শিব আগলে ধরে আছেন। ক্যাপশনে লিখেছেন ওম নমঃ শিবায়। ছবি দুটি দেখে মিঠাইয়ের আস্তিক ভক্তরা ভীষণ খুশি হয়েছেন।বর্তমান প্রজন্মের আধুনিক এক অভিনেত্রীর এইভাবে ঠাকুর দেবতার ভক্তি রাখেন এবং তাদের উদ্দেশ্যে সম্মান জানান তা দেখেই ভীষণ খুশি মিঠাইয়ের অনুরাগীরা।

বাস্তবে মিঠাই আজকে শিবরাত্রি পালন করবেন কিনা জানা নেই তবে অনেকেই এর মধ্যে মিল খুঁজে পেয়েছেন যেভাবে সিড মিঠাইকে সিরিয়ালে আগলে রাখে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button