Tollywood

আজ মিঠাইয়ের মায়ের জন্মদিন! তাই নিজের ক্রিয়েটারকে জড়িয়ে ধরে মিষ্টি শুভেচ্ছা জানালেন আমাদের মিঠাই রানী

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। রাত আটটা বাজলেই মা কাকিমারা বসে পড়েন মিঠাই দেখবে বলে। যৌথ পরিবারের হাসি কান্নার গল্প বলে মিঠাই। এই সিরিয়ালে একটাই ভিলেন সে হলো তোর্সা। তা বাদে পরিবারের মধ্যে ভীষণ মিল রয়েছে যা দেখতে খুব ভালোবাসেন সকলে।

মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন সৌমি তৃষা কুন্ডু। সদ্য 22 বছরে পা দিয়েছেন অভিনেত্রী আর এর মধ্যেই পৌঁছে গেছেন খ্যাতির শীর্ষে। তবে সৌমিতৃষার সোশ্যাল মিডিয়া প্রোফাইল জুড়ে কিন্তু বিভিন্ন রকমের পোস্ট আমরা দেখতে পাই।

তিনি কখনো তার সহকর্মীদের সঙ্গে নাচ করে ভিডিও দেন। আবার কখনোবা বিভিন্ন রকমের উক্তি পোস্ট করেন। তার থেকে আমরা বুঝতে পারি যে আমাদের মিঠাই রানী ভীষণ রুচিশীল।ভগবানের ভীষণ বিশ্বাস করেননি তাই তিনি কিন্তু আদতে শিব ভক্ত।

তবে সম্প্রতি যে পোস্টটি যিনি করেছেন তা দেখে তার উপর ভালোবাসা’ অনেকটাই বেড়ে গেছে তার ভক্তদের। মিঠাই গতকাল রাতে সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে একটি পোস্ট করেছে যার ক্যাপশন হলো হ্যাপি বার্থডে ক্রিয়েটর। সঙ্গে একজনকে জড়িয়ে ধরে তিনি রয়েছেন।

তিনি আসলে কেউ নন তিনি হলেন আমাদের সৌমিতৃষার মা। আজ মিঠাইয়ের মায়ের জন্মদিন। নিজের মাকে প্রচন্ড ভালোবাসে মেয়ে। তাই মায়ের জন্মদিনের একদম রাত 12টাতেই উইশ করেছে সে।

আমাদের মিঠাই তার মাকে খুব ভালোবাসে।তার এই পোস্ট দেখে ভীষণ খুশি হয়েছেন তার অনুরাগীরা। সকলের মিঠাইয়ের মাকে নিজের মতো করে উইশ করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button