Tollywood

আমাদের মিঠাই কিন্তু পুরোপুরি লাল হলুদের ভক্ত, ইস্টবেঙ্গল ভক্তরা জেনে ভীষণ খুশি হবেন!

আবেগের নাম লাল হলুদ। অন্তত ইস্টবেঙ্গল খেলোয়াড় এবং সর্মথকরা তো এরকমই বলে থাকেন।মোহনবাগান এর কাছে যেমন সবুজ মেরুন আবেগের রং সেরকম লাল হলুদ টা ইস্টবেঙ্গল এর কাছে আবেগের রং। আর এবার জানা যাচ্ছে আমাদের মিঠাই ও নাকি ইস্টবেঙ্গল এর ভক্ত।

আমাদের মিঠাই কি বাঙাল নাকি? সেটা জানা নেই তবে এটুকু জানা গেছে যে মিঠাইয়ের প্রিয় রঙ নাকি লাল হলুদ।মিঠাই নিজের প্রোফাইলে বেশকিছু তার ফ্যান ক্লাব এর পোস্ট শেয়ার করেছে যেখানে দেখা গেছে তার অনুরাগীরা জানিয়েছে যে মিঠাইয়ের প্রিয় রং লাল হলুদ। সেখান থেকেই আশা করি মনে করাই যায় যে আমাদের মিঠাইও ইস্টবেঙ্গল এর ভক্ত।

গতবছর জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে মিঠাই হলুদ রঙের শাড়ি পরে গেছিল। আর এবার মিঠাই কে দেখা গেছে লাল রঙের শিফন শাড়িতে। তাই তার অনুরাগীরা বলছেন যে মিঠাইয়ের প্রিয় রং লাল হলুদ এবং মিঠাই ও নিজের পোষ্টের মাধ্যমে তাদের বক্তব্যে নিজের সমর্থন জানিয়েছেন।

অন্যদিকে মিঠাইয়ের ইস্টবেঙ্গল ভক্তরা তো ভীষণ খুশি এটা জানতে পেরেছে তাদের প্রিয় মিঠাই রানীর প্রিয় রং লাল হলুদ।নিজেদের প্রিয় অভিনেত্রী যখন নিজেদের আবেগের রং সবথেকে বেশি পছন্দ করে তখন স্বাভাবিকভাবেই আনন্দটা যেন দ্বিগুণ হয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button