Tollywood

Dev-Soumitrisha: জুটি বাঁধতে চলেছে ‘দেব-মিঠাই’! খুব শীঘ্রই ‘ডেটে’ যাওয়ার প্ল্যান, প্রকাশ্যে জানালেন সৌমিতৃষা

বাংলা ধারাবাহিকের ‘মিঠাই’ এক অন্যতম জনপ্রিয় সিরিয়াল। মিঠাই’ এখন সকলের ঘরে ঘরে। দর্শকদের বিচারে একাধিকবার বেঙ্গল টপার তকমা পেয়েছে এই ধারাবাহিক। সৌমিতৃষা কুন্ডু (মিঠাই) এবং আদৃত রায় (উচ্ছেবাবু)-এর অভিনয় নজর কাড়ে দর্শকদের। তবে ধারাবাহিকে বর্তমানে মিঠাই-এর মৃত্যু হয়েছে, এর পরিবর্তে এসেছে ‘মিঠি’, যাকে হুবহু মিঠাই-এর মতোই দেখতে। অর্থাৎ মিঠির চরিত্রেও অভিনয় কিন্তু করছেন সেই সৌমিতৃষাই।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
কিছুদিন ধরেই তাঁর বড়পর্দায় ডেবিউ করার প্রসঙ্গে আলোচনা চলছে তুঙ্গে। সম্প্রতি সেই বিষয়ে মুখ খুললেন তিনি। দর্শকদের অনেকেরই মনে হয়েছে, পছন্দের নায়িকা সৌমিতৃষা কুন্ডু খুব জলদি বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন। আর মিঠাই-এর বিপরীতে নাকি দেখা যাবে সিদ্ধার্থ তথা আদৃত রায়। আদোও এটা কতটা সত্যি তাই নিজের মুখে জানালেন মিঠাই। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছেন সৌমিতৃষা।


সম্প্রতি দেব-মিঠুন চক্রবর্তী অভিনীত ছবি ‘প্রজাপতি’র স্ক্রিনিং উপলক্ষে উপস্থিত ছিলেন সৌমিতৃষা। সেখানেই এক প্রশ্নের জবাবে অভিনেত্রী জানান, “দেখো এখন তো ‘মিঠাই’টাই চলছে। আর এটা একটা ধারাবাহিক। তাই এটা ছেড়ে অন্য কোথাও কমিটমেন্ট করতে পারব না”। পাশাপাশি টলিউড সুপারস্টার দেবের সঙ্গে তিনি যদি একদিন ডেটে যাওয়ার সুযোগ পান তাহলে কিভাবে তিনি দিনটি কাটাবেন সে ব্যাপারে তিনি কিছু মন্তব্য করলেন।

অভিনেত্রী জানান, ছোটবেলায় অভিনেতা দেবের সিনেমা দেখে তাঁর নাচ নকল করার চেষ্টা করতেন তিনি। পাশাপাশি সৌমিতৃষা এও বলেন, দেব যেভাবে শূন্য থেকে শুরু করে আজ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠতে সক্ষম হয়েছেন, তা তাঁর কাছে সত্যিই আশ্চর্য। “পাশাপাশি আজও তার মধ্যে কোনরকম অহংকার দেখতে পাওয়া যায় না। দেবের এই গোটা বিষয়টি আমাকে মুগ্ধ করে”, বলে তিনি জানিয়েছেন।


বলাই বাহুল্য, এরপরই অভিনেত্রীর দেবের সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছাকে নিয়ে রীতিমত চাঞ্চল্য ফেলে দিয়েছেন অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত, উক্ত সাক্ষাৎকারের শেষে সৌমিতৃষাকে যখন প্রশ্ন করা হয় মিঠাই মিঠি কিনা? তার উত্তরে তিনি বলেন, ‘এই কথা এখন বলা যাবে না সেটা জানার জন্য মিঠাই দেখতে হবে’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button