Tollywood

সোম ও তোর্সার মাঝে এল তৃতীয় ব্যক্তি! তাহলে কি তোর্সাকে আর মনের কথা বলবে না সোম?

জি বাংলার বিখ্যাত ধারাবাহিক মিঠাইয়ে এখন প্রেমের মরশুম। একদিকে মিঠাই এবং সিদ্ধার্থ একে অপরের কাছাকাছি আসছে আর অন্যদিকে আবার তোর্সাকে নিজের মনের ভালোবাসা প্রকাশ করতে চাইছে সোম। শ্রী ও রাতুলও অবশেষে মনের কথা জানিয়েছে একে অপরকে। এদিকে তোর্সাকে নিজের মনের কথা কিছুতেই জানাতে পারছে না সোম। বরং সেই সুযোগে তাদের মাঝে প্রবেশ করেছে তৃতীয় ব্যক্তি। কে সে?

সোম মন থেকে ভালোবাসে তোর্সাকে। কিন্তু একমাত্র সিদ্ধার্থর কাছাকাছি আসার জন্য তোর্সা বিয়ে করেছে সোমের সঙ্গে। এদিকে সোম তোর্সার এই ভাবনা বুঝতে পারছে না। এই জুটির মধ্যে ভালোবাসা না থাকলেও দর্শকদের বিশ্বাস একদিন ঠিক কাছাকাছি আসবে তারা। তবে এর মধ্যেই দুজনের মাঝে কাঁটা হয়ে দাঁড়িয়েছে আরেকজন। তৃতীয় ব্যক্তি অপরিচিত কেউ নয়, মোদক পরিবারের ব্যবসায়িক শত্রু ওমি আগরওয়াল।

তোর্সার সঙ্গে বন্ধুত্ব করে মোদক পরিবারের ক্ষতি করার চেষ্টা চালাচ্ছে এই ওমি। সিদ্ধার্থের হাতে কিছুদিন আগে মার খেয়েছে। তবুও নিজের লক্ষ্য থেকে বিচ্যুত হয়নি সে। আসলে ওমি তো নিজেই স্বীকার করেছে যে সে তার দাদা আদিত্যর মত পালিয়ে যাবে না। কিন্তু এখন তোর্সা আর ওমির বন্ধুত্ব দেখে অন্য কিছু মনে হচ্ছে। প্রথমদিকে ওমির টার্গেট ছিল মিঠাই কিন্তু এখন কি তা পাল্টে তোর্সার দিকে যাচ্ছে? ঠিক কী চলছে ওমির মনের মধ্যে যার জন্য পাল্টে যেতে পারে সোম এবং তোর্সার সমীকরণ? বোঝাই যাচ্ছে এবার মিঠাইয়ে বেশ টানটান উত্তেজনার সৃষ্টি হতে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button