Tollywood

সব পুরস্কার মিঠাইয়ের ঝুলিতে! জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরকম কোন পুরস্কারই পেল না এই পথ যদি না শেষ হয়! সোশ্যাল মিডিয়ায় বিক্ষোভ অনুরাগীদের

যা আশঙ্কা করা গিয়েছিল তাই হল।এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের একান্ত অনুরাগীরা ভেবেছিলেন যে চ্যানেল কর্তৃপক্ষ হয়তো মিঠাইকেই প্রাধান্য দেবেন অ্যাওয়ার্ড ফাংশনে আর ঠিক তাই হলো।একের পর এক সেরার পুরস্কার তুলে নিল মিঠাই পরিবার আর এই পথ যদি না শেষ হয়ের হাতে থাকল শূন্য‌।

সূত্র মারফত জানা যাচ্ছে একমাত্র সেরা শ্বশুরের অ্যাওয়ার্ড পেয়েছেন উর্মির বাবা হেমন্ত। তা বাদে সেরা জুটি হিসেবে পুরস্কার পেয়েছে সিদ্ধার্থ মিঠাই। সেরা পরিবার মোদক পরিবার।সেরা দেওর সোম। এমনকি সেরা বৌমা হয়েছে যমুনা ঢাকি। সেরা বউ হয়েছে অপরাজিতা অপু।

স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় জিবাংলা কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষোভ সৃষ্টি হচ্ছে এই পথ যদি না শেষ হয়ের অনুরাগীদের।যেভাবে মিঠাইকে একচেটিয়া প্রাধান্য দেওয়া হয়েছে অ্যাওয়ার্ড ফাংশানে তা মেনে নিতে পারছেন না উর্মি সাত্যকির অনুরাগীরা।অন্যদিকে অন্যান্য বিভিন্ন আওয়ার্ড ফাংশন যেমন কলাকৃতি পুরস্কার বা বেঙ্গল এক্সেলেন্স অ্যাওয়ার্ডে যখন মিঠাই অ্যাওয়ার্ড পায়নি তখন মিঠাই এর ভক্তরা মুষড়ে পড়েছিলেন। তবে এখন আবার তারা এই পথ যদি না শেষ হয় এর অনুরাগীদের কাঁচকলা দেখাচ্ছেন।

যদিও প্রত্যাশিত ছিল যে মিঠাই পরিবার অধিকাংশ পুরস্কার নিয়ে যাবে।কারণ একটানা 42 সপ্তাহ ধরে তারা টিআরপি তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছিল তাই চ্যানেল যে তাদেরকেই গুরুত্ব দেবে একথা বলাই বাহুল্য। তবে উর্মি সাত্যকির যেরকম ফ্যান বেস ছিল আশা করা গিয়েছিল এই পথ যদি না শেষ হয় অনেকটাই ভাল ফলাফল করবে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে। কিন্তু বাস্তবে তা না হওয়ায় যথেষ্ট হতাশ হয়েছেন এই পথ যদি না শেষ হয় অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button