Tollywood

জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরা পরিবার অ্যাওয়ার্ড পেল মিঠাই এবং উর্মি দুজনেরই পরিবার!শত্রুতা ভুলে আনন্দে ভাসছে তাদের ভক্তরা

সকাল থেকেই যে যার যা কাজ কর্ম রয়েছে সব সেরে ফেলেছেন বিকাল সাড়ে পাঁচটার আগে। কারণ আজ রবিবার বিকাল সাড়ে পাঁচটা থেকে দেখানো হচ্ছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড।নিজেদের প্রিয় সিরিয়ালের সমস্ত চরিত্র এক সঙ্গে এক ছাতার তলায় ব্যক্তি মানুষের যে কী ভালো লাগছে তা বলার নয়।

ইতিমধ্যে সকলেই জেনে গিয়েছিলেন যে যে কে কয়টা অ্যাওয়ার্ড পেয়েছিল কিন্তু সবকটি জানা যায়নি।কিছুক্ষণ আগেই মিঠাই আর এই পথ যদি না শেষ হয় ভক্তদের জন্য পাওয়া গেল বিশেষ আনন্দ সংবাদ। জি বাংলার সেরা পরিবার হিসেবে অ্যাওয়ার্ড পেয়েছেন মোদক পরিবার এবং সরকার পরিবার।

এতদিন মাঝেমাঝেই সিরিয়ালের ভক্তদের মধ্যে ফেসবুকের ঝামেলা লেগে যেত কে সেরা তাই নিয়ে। উর্মি সেরা নাকি মিঠাই সেরা তাই নিয়ে চলত হাজার তর্ক বিতর্ক। তবে আজকে যখন দেখালো যে সেরা পরিবার হিসেবে মোদক এবং দাস দুই পরিবারই আছে তখন সমস্ত শত্রুতা ভুলে গেল মিঠাই আর উর্মির ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় একে অপরকে কনগ্র্যাচুলেট করছে তারা। যদি পরিবার হিসেবে দেখা যায় অবশ্যই দুই পরিবারই সেরা।কারণ একমাত্র দুটো সিরিয়াল এই পরিবারের মধ্যে একান্নবর্তী ব্যাপারটা দেখানো হয়েছে। কোনরকম শাশুড়ি জা বৌদি ননদ রিলেটেড কুটকাচালি নেই।তাই দুই পরিবারের ভক্তরাই একে অপরকে জানাচ্ছেন ভালোবাসা এবং শুভেচ্ছা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button