‘আরো বেশি করে বিকিনি দিয়ে ছবি দেব’, ট্রোলারদের কড়া জবাব দিলেন জি বাংলার নায়িকা!

টলিউডের নায়িকারা যে বেশ সাহসী হয়ে গেছেন এ কথা কিন্তু তাদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখলে বেশ বোঝা যায়। এই যেমন এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে এক টলিউড অভিনেত্রীকে নিয়ে যিনি ছোটপর্দায় চুটিয়ে কাজ করছেন।নতুন বছর উদযাপন করতে তিনি গোয়া দিয়েছিলেন আর সেখানেই বিকিনি পরে তুলেছিলেন কতগুলো ছবি। আর সেগুলো পোস্ট করতেই হৈ হৈ পড়ে গেল নেট পাড়াতে।

কে সেই নায়িকা যাকে নিয়ে এত শোরগোল পড়েছে ফেসবুক আর ইনস্টাগ্রামে? তিনি হলেন মিশমি দাস। নতুন বছরের ছুটিতে প্রেমিক বিশাল ভানের সঙ্গে গোয়া বেড়াতে গিয়েছিলেন মিশমি। সেখানেই হলুদ লাল বিকিনি পড়ে নিজের পেটের অ্যাবস শো করতে দেখা গেছিল তাকে। এছাড়াও কালো রঙের একটি বিকিনিতে নিজের অনন্য রূপ ছড়াচ্ছিলেন মিশমি। যদিও এই ছবি পোস্ট করতেই রে রে করে ওঠেন নেটিজেনরা।

 

Mismi1

mismi11

কেউ বলেন যে ছবিটা এক্ষুনি ডিলিট করো, আবার কেউ বলে উঠেছেন তোমাকে একদম পেত্নী লাগছে। আরেকজন আবার বলছে তোমাকে যতটা ভালো ভেবেছিলাম এখন দেখছি তুমি ততটাই খারাপ।সব মিলিয়ে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের সালোয়ার পরা রিনিকে হঠাৎ করে বাস্তবে বিকিনি পরতে দেখে চোখ কপালে উঠে গেছে নেটিজেনদের।পর্দায় দেখা সরল সাদাসিধে ড্রেস পরা মেয়েটাকে বাস্তবে বিকিনি পরে দেখে কিছুতেই মানতে চাইছে না বাঙালি। সেইজন্যে সোশ্যাল মিডিয়ায় উঠেছে ট্রোলের ঝড়।

যদিও মিশমি আছেন নিজের মতই।তিনি সাফ জানিয়ে দিয়েছেন তাকে যত বেশি করে ট্রোল করা হবে তিনি আরও বেশি করে বিকিনি পরে ছবি দেবেন। যেমন কথা তেমন কাজ। হাজার ট্রোলিং সহ্য করেও আরো এক গুচ্ছ বিকিনি পরা ছবি পোস্ট করে দিয়েছেন মিশমি। নিন্দুকদের মুখ বন্ধ করতে থেকে ভালো কোন উপায় ছিল না বলছেন মিশমির ভক্তরা।

Back to top button