Tollywood

কেন অভিনয় থেকে দূরে চলে যাচ্ছেন মিশমি? ‘অনেক কিছু সহ্য করতে হয়েছে’, ‘দাদাগিরি’র মঞ্চে এসে জানালেন আসল বিস্ফোরক কারণটা

মিশমি দাস, টেলি জগতের বেশ পরিচিত একটি মুখ। ‘রাজযোটক’ ধারাবাহিক নিয়ে টেলিভিশন কেরিয়ার শুরু করেন তিনি। এরপর নানান ধারাবাহিক, কয়েকটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। কিন্তু হঠাৎ কী এমন হল যে এত কম বয়সেই এত তাড়াতাড়ি অভিনয় থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি?

গতকাল, শনিবার ‘দাদাগিরি’র সম্প্রচার পর্বে দেখা মেলে মিশমির। এদিনের এই পর্বে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের কলাকুশলীরা উপস্থিত ছিলেন। এই ধারাবাহিকে রিনি নামের চরিত্রে অভিনয় করতেন মিশমি। কিন্তু মাঝপথেই ছেড়ে দেন অভিনয়।

একটু নেগেটিভ ঘেঁষা এই রিনির চরিত্র। সেই চরিত্রকে দারুণভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি। বেশ প্রশংসাও পেয়েছিলেন চরিত্রের জন্য। কিন্তু হঠাৎই ছন্দপতন। অভিনয় ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করেন অভিনেত্রী। তাঁর এই সিদ্ধান্তে বেশ মন খারাপ হয় তাঁর অনুরাগীদের। কিন্তু কেন অভিনয় ছেড়ে দিচ্ছেন তিনি?

এদিন ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই প্রশ্নের জবাবে নিজের অভিনয় ছেড়ে দেওয়ার কারণ ব্যাখ্যা করেন মিশমি। তাঁর কথায়, তিনি একটা ব্রেক নিচ্ছেন। এই ব্রেকটা আদপে ঠিক কতদিনের, তা তিনি নিজেও জানেন না। অভিনেত্রীর কথায়, কাজ করতে করতে মাঝেমধ্যে মনে হয় যে একটু আধটু ছুটি পেলে ভালো হত।

কাজ ও নিজের জন্য সময়, দুটোই ব্যালেন্স করতে চান মিশমি। এই কারণেই অভিনয় থেকে আপাতত তাঁর দূরে চলে যাওয়া। নিজের সঙ্গে একটু সময় কাটাতে চান মিশমি। নিজেকে হয়ত আরও ভালোভাবে বুঝতে চান তিনি। নিজেকে আরও ভালোভাবে বুঝে হয়ত আগামীদিনে আরও এক অন্য মিশমিকে দেখতে পাবে দর্শক। সেই আশাতেই রয়েছেন এখন মিশমির অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button