‘উফফ কী গরম’! পিঠখোলা ব্লাউজে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন মিমি! দেখে বেহুঁশ ছেলেরা

তিনি একাধারে অভিনেত্রী আবার একাধারে জননেত্রী। তিনি অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। নিজের অভিনয়ের জন্য বিভিন্ন সময় তিনি প্রশংসিত হয়েছেন। সিনেমা থেকে শুরু করে রাজনীতির ময়দান সর্বত্রই দাপটের সঙ্গে কাজ করে চলেছেন মিমি চক্রবর্তী। তবে অনেকদিন‌ই বড়পর্দায় দেখা যায়নি মিমিকে।

অভিনয় এবং রাজনৈতিক জীবন তো বটেই ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু বেশ চর্চায় থাকেন মিমি। বলা যায় বাংলা বাণিজ্যিক ছবির সফল মুখ মিমি। ভীষণ রকম ডাকাবুকো এই অভিনেত্রী কিন্তু নিজের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখাই পছন্দ করেন। সেই অর্থে প্রেমের গুঞ্জন শোনা যায় না এই অভিনেত্রীকে ঘিরে।

যদিও শুভশ্রী গাঙ্গুলীর স্বামী তথা বাংলার সফল পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বেশ কয়েক বছর আগে গভীর প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তখন সবাই ভেবেছিল বিয়ে হবে রাজ-মিমির। যদিও কোনও এক অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। হঠাৎই রাজ বিয়ে করেন শুভশ্রীকে। একটা সময় মিমির সঙ্গে নাম জড়িয়েছিল নউসরতপতই যশ দাশগুপ্তর নাম। সিঙ্গল রয়েছেন মিমি।

তুমি সোশ্যাল মাধ্যমে ভীষণ রকম অ্যাকটিভ এই অভিনেত্রী। বিভিন্ন সময় বিভিন্ন ফটোশুটের ছবি তুলে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয় সেই ছবি।রবিবার ছুটির দিনে অনুরাগীদের সঙ্গে নিজের শাড়ি পরা বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। নীল ও ছাই রঙা সেই শাড়িতে মিমিকে দেখা গিয়েছে কখনও খোলা চুলে আনমোনা অবস্থায়, আবার কখনও গাছের পাতা হাতে নিয়ে বিভিন্ন ভঙ্গিমায়।

অভিনেত্রীর বিভিন্ন মুহূর্তের এই ছবি ঝড় তুলেছে সোশ্যাল মাধ্যমে। অনুরাগীরা আসক্ত হয়ে পড়েছেন তাঁর ছবি দেখে। তবে অভিনয়ের পাশাপাশি শরীর চর্চাও মন দিয়ে করেন অভিনেত্রী।‌ মাঝে মধ্যেই নিজের শরীরচর্চার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

Back to top button