রাজ-শুভশ্রীর বাড়ির পার্টিতে হাজির তৃণমূলী তারকারা! এলো না শুধুই মিমি! রাজের প্রাক্তনকে কে কি আজও সহ্য করতে পারেন না স্ত্রী শুভশ্রী?

ব্যক্তিগত জীবন নিয়ে একসময় কার্যত একে অপরের মুখ দেখাদেখি বন্ধ করে দিয়েছিলেন টলিউডের জনপ্রিয় এই দুই নায়িকা। দুজনেই এই মুহূর্তে টলিউডের রাজ সিংহাসন দখল করে রয়েছেন। শিরোনাম পড়ে অনেকেই বুঝে গেছেন কোন দুই অভিনেত্রীর কথা বলছি। হ্যাঁ, এই দুই নায়িকা হলেন মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী।

এই দুজনের সঙ্গে সম্পর্কিত আরেকজন হলেন টলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় এক পরিচালক রাজ চক্রবর্তী। কারণ একজন তার ঘরণী আর আরেকজন তার প্রাক্তনী। দূর তুরস্কে লম্বা আউটডোরের পরিপেক্ষিতে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল মিমি ও তার বহু দিনের বয়ফ্রেন্ড রাজ চক্রবর্তীর। দু’জনের কেউ যদিও কোনও দিন তাদের সম্পর্ক সরাসরি ভাবে স্বীকার করেননি। কিন্তু টলিউডের সবচেয়ে বড় ‘ওপেন সিক্রেট’ ছিল বোধহয় দুজনের প্রেম।

The real reason behind Raj and Mimi's breakup | Bengali Movie News - Times of India
তারপর এই দুজনের সম্পর্কের মাঝখানে তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে এসেছিল শুভশ্রী গাঙ্গুলীর নাম। তখন ব্যাপারটা নিয়ে কানাঘুষো শোনা গেলেও পরবর্তীকালে সেটাই হলো সত্যি। শেষমেষ শুভশ্রীকেই বিয়ে করে বাড়িতে তুললেন রাজ।

Raj Chakraborty and Subhashree Ganguly's marriage is just like a fairy tale - Anandabazar
যদিও সেটা একটা দীর্ঘ সময় পেরিয়ে গেছে। এখন মিমি এবং রাজ দুজনেরই ক্ষতে প্রলেপ পড়াটাই স্বাভাবিক। কিন্তু না, এবার আবার নতুন জল্পনা শুরু হলো। আর সেটা রাজ-শুভশ্রীর গ্র্যান্ড পার্টি থেকেই। প্রগতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী কতগুলি ছবি শেয়ার করেছেন যেখানে টলিউডের বেশকিছু জনপ্রিয় তারকাদের দেখা দিয়েছে একসঙ্গে এক ছাদের নীচে।

ex girlfriend
দৃষ্টতই তাতে রয়েছেন বাবুল সুপ্রিয়, তার স্ত্রী ও মেয়ের থেকে শুরু করে সোহম চক্রবর্তী, তার স্ত্রী। অন্যদিকে আবার রয়েছে যশরত জুটি মানে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। তাছাড়াও দেখা গিয়েছে জুন মালিয়া, অরিন্দম শীল, সায়ন্তিকা ব্যানার্জি, অদিতি মুন্সি, সায়নী ঘোষকে। যাকে বলে এক্কেবারে চাঁদের হাট। কিন্তু একজন বাদ। একটা সময় খুব ভালো সম্পর্ক ছিল শুভশ্রী, নুসরত এবং মিমির। সঙ্গে ছিলেন তনুশ্রী এবং সায়ন্তিকা।

ex girlfriend
এই পার্টিতে নেই তনুশ্রী এবং মিমি। মিমির না থাকাটা নিয়েই এবার উঠলো প্রশ্ন। নুসরতের বোনুয়া কেনো নেই? নুসরত আছেন বলেই কি মিমি গেলেন না নাকি রাজ-শুভশ্রীর পার্টিতে আমন্ত্রণ পাননি রাজের প্রাক্তন? সেটা দেখে অনেকেরই মনে প্রশ্ন জেগেছে যে রাজের প্রাক্তনকে কে কি আজও সহ্য করতে পারেন না স্ত্রী শুভশ্রী? যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পুজোর অনুষ্ঠানে দীর্ঘদিন পর এই তিন মূর্তি মুখোমুখি হয়েছিলেন। একসঙ্গে ছবিও তুলেছেন মিমি এবং শুভশ্রী। তারপরেও কেন পার্টিতে এক ফ্রেমে নেই দুজনে?

Back to top button