Tollywood

ইমনকে একবার দেখার জন্য দুই মেয়ের আজব পাগলামি!সেই ভিডিও ভাইরাল হতেই ইমনের উদ্দেশ্যে শুরু কটাক্ষ

প্রিয় তারকাদের জন্য অনুরাগীদের মাথায় কখন কী পাগলামি ভর করে তা বোঝা মুশকিল। কখনো ব্যারিকেড ভেঙ্গে তাঁকে ছুটে যাওয়া আবার কখনো

বা লম্বা লাইনে দাঁড়িয়ে থেকে তাঁর দেখা পাওয়া- এগুলি খুবই সাধারণ। কিন্তু এই দুই তরুণী যা করল তা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

মেদিনীপুর কলেজে ছিল একটি শো। তাতে আমন্ত্রিত ছিলেন অতিথি হিসেবে অভিনেত্রী এবং গায়িকা ইমন চক্রবর্তী। সেখানে প্রচুর ভিড় হয়। গায়িকার কাছে পৌঁছাতেই হবে তাই একেবারে সোজা কাঁধে তুলে নিল দুই তরুণীকে।

দুইজন যুবক দুইজন তরুণীকে কাঁধে তুলে নিয়েছে। গোটা অনুষ্ঠান এভাবেই দেখেছে ওই দুই তরুণী। এরপর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি শুরু হয়। মিম ভাইরাল হয়েছে সেখানে লেখা হাসির ক্যাপশন লেখা রয়েছে ‘এবার বুঝি তুমি কেন ছয় ফুটের বয়ফ্রেন্ড খুঁজতে’। বলা বাহুল্য এই লেখাটি ওই দুই তরুণীর উদ্দেশ্যে লেখা।

এরপরই একটি সংবাদ মাধ্যমে যোগাযোগ করে ইমন চক্রবর্তীর সঙ্গে। গায়িকা জানান তিনি আপ্লুত। কালকেই শোয়ের সময় ব্যারিকেড ভেঙে গেছিলো। এর কয়েকদিন আগে যখন মুর্শিদাবাদের শো করেন সেখানেও একই চিত্র ধরা পড়ে। গতকাল কলেজের শো থাকায় ছাত্র-ছাত্রীদের উত্তেজনা ছিল মারাত্মক। আবার মাঝে মাঝে বিভিন্ন হেনস্তার শিকারও হতে হয় গায়িকাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button