Tollywood

‘মুখ্যমন্ত্রী হিসেবে তোমার চোখে কে বেশি ভালো, বুদ্ধদেব না মমতা?’ দাদাকে গুগলি ছুঁড়লেন মানসী,দাদার উত্তরের দিকে তাকিয়ে গোটা বাংলা!

বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দাদাগিরি আনলিমিটেড। সৌরভ গাঙ্গুলী তুখোড় সঞ্চালনায় প্রতিযোগীরা যে রকম আনন্দ পাই সেরকম দর্শকরাও বিভিন্ন রকমের জ্ঞান লাভ করে। যদিও বর্তমানে বিভিন্ন এপিসোডে সেলিব্রিটিদেরই বেশি দেখা যাচ্ছে। তবে তাদের নিয়ে দাদাগিরি খেলাও দর্শকরা বেশ উপভোগ করছেন।

আগামী শনিবার দাদাগিরি খেলতে আসবে এই পথ যদি না শেষ হয়ের টিম। সেখানে খেলতে দেখা যাবে উর্মির ছোট ঠাম্মিকে। যার ভূমিকায় অভিনয় করছেন মানসী।মানসীকে চেনেন না এরকম মানুষ বাংলায় খুব কম আছেন কারণ দীর্ঘদিন ধরে তিনি তার সুদক্ষ অভিনয় দ্বারা সাধারণ মানুষের মন জয় করে রেখেছেন। তিনি দেখতে-শুনতে তথাকথিত নায়িকার মত নন কিন্তু নিজের অভিনয়ের দক্ষতা তার প্রচন্ড উঁচুদরের।

এবার মানসী দাদাগিরিতে এসে দাদাকে কাকা বলে ডেকে ফেলেছেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলেছে বেশ হাসাহাসি। তবে আরেকটি নতুন প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে সৌরভ কে কঠিন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন মানসী। যে প্রশ্নের উত্তর শোনার জন্য এখন গোটা বাংলা অপেক্ষা করে আছে।

মানসী প্রথমেই বলে, না তুমি আগে আমাকে কথা দাও যে তুমি প্রশ্নটার উত্তর দেবে। পাশ কাটিয়ে যাবে না। সৌরভ বলেন যে তিনি উত্তর দেবেন। তারপরেই মোক্ষম প্রশ্নটি ছুঁড়ে দেন মানসী।

মানসী সৌরভ কে প্রশ্ন করেছেন যে’ তুমি তো মুখ্যমন্ত্রী হিসেবে বুদ্ধদেব ভট্টাচার্যের সান্নিধ্যেও এসেছো আবার মমতাকেও কাছ থেকে দেখেছো, তোমার মতে সেরা মুখ্যমন্ত্রী কে?’

স্বাভাবিকভাবেই এই প্রশ্ন শুনে সৌরভ হকচকিয়ে যান। কী উত্তর দেবেন সেটা বুঝতে পারেননি। অবশ্যই তিনি কোনো উত্তর দেবেন এবং সেটা এখনো পর্যন্ত দেখানো হয়নি প্রোমোতে। সৌরভের উত্তর দেখতে হলে আপনাকে শনিবার অবশ্যই দেখতে হবে দাদাগিরির এপিসোড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button