Tollywood

ভালো সময় চুপচাপ সরে যাওয়ার ইঙ্গিত বামাক্ষ্যাপা সব্যসাচীর! কিসের কথা বললেন তিনি?

নতুন বছরের নতুন সিরিয়াল পর্দায় আশায় পুরনো সিরিয়ালের সময় নিয়ে সমস্যা তৈরি হয়েছিল। সেই সময় টলিপাড়ায় রটে যায় যে শেষ হতে চলেছে মহাপীঠ তারাপীঠ ধারাবাহিক। তবে শেষমেশ সেই গুজব মিথ্যা বলেই প্রমাণিত হলো। এটি শেষ হচ্ছে না, তার পরিবর্তে সম্প্রচারণের সময় পাল্টে দেওয়া হচ্ছে। নতুন স্লট নিয়ে ময়দানে নামছে মহাপীঠ তারাপীঠ।

রাত ১০ টার বদলে সকাল ১১ টায় সম্প্রচার করা হবে এর পর্ব। এই নিয়ে আবার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। তবে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন এর মুখ্য অভিনেতা সব্যসাচী চৌধুরী। তিনি বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করছেন। তিনি বলেন যে খারাপ সময় সামনে দাঁড়িয়ে লড়তে হয় আর ভালো সময় চুপিসারে সরে যেতে হয়। একটা সময় যখন জি বাংলার টিআরপি নিচে নামতে থাকে সেই সময় এই বিশেষ ধারাবাহিক এই চ্যানেলের টিআরপি ধরে রাখে এবং বিশেষ জনপ্রিয়তা লাভ করে। বোধহয় সেই দিকে নির্দেশ করেই এমনটা বললেন সব্যসাচী।

সোশ্যাল মিডিয়ায় তিনি তার অনুরাগ এর উদ্দেশ্যে লিখেছিলেন আজ শেষবারের মতো মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকের পর্ব রাত দশটায় সম্প্রচারিত হলো। সেই সঙ্গে যারা এতদিন ধরে রাত দশটা বাজার অপেক্ষা করতেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন সব্যসাচী। কারণ সব্যসাচীর মতে তাঁরা ছিলেন বলেই তিনি ছিলেন এবং এই ধারাবাহিক ছিল। তবে সময় পাল্টে যাওয়ায় এমনটা মনে করার কোনও কারণ নেই যে অনুরাগীরা সংখ্যা কমে যাবে। যে কোনো ভক্তিমূলক অনুষ্ঠান বা ধারাবাহিক অনুরাগীদের কাছে বিশেষ আকর্ষণের হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button