Connect with us

Tollywood

‘কাঁচা বাদাম’ ভুবন বাদ্যকরের দিকে সাহায্যের হাত মদন মিত্রের, দক্ষিণেশ্বরে বানিয়ে দিলেন বাদামের দোকান

Published

on

‘আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম, আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম’। এই গান দিয়েই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হন ভুবন বাদ্যকর। তাঁর এই গান এখন মানুষের মুখে মুখে ঘোরে বলা যায়। তাঁর এই গানকে নকল করেই অনেকেই সোশ্যাল মিডিয়া থেকে লক্ষ লক্ষ টাকা আয় করেছে।

কিন্তু এই গানের যিনি স্রষ্টা তিনিই হতদরিদ্র। তিনি নিজের গানের জন্য কোনও টাকা পান নি। নিজের গানের কপিরাইট দাবী করে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ভুবন বাদ্যকর। তাঁর গান ভাইরাল হওয়ার পর তাঁর বাদাম বিক্রি বন্ধ হয়েছে। এবার তাই অন্য ভাবে রোজগারের পথ খুঁজে পেলেন তিনি।

আজ, বৃহস্পতিবার রবীন্দ্র সরোবর মেট্রোর সামনে হাজির হয়েছিলেন ভুবন বাদ্যকর। চা বিক্রেতা বিজয় শীলের সঙ্গে একটি গান রেকর্ড করেছেন ভুবন বাদ্যকর। গানের নাম ‘বাদাম নেবে বুবু’। সেই গানের আনুষ্ঠানিক প্রকাশ করা রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনের সামনে। সেখানেই বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভুবন বাদ্যকর।

কিছুদিন আগেই তিনি দেখা করেছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্রের সঙ্গে। তাঁর গান শুনে মুগ্ধ হয়েছিলেন বিধায়ক। তাঁর এক কথাতেই তাঁকে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছিলেন মদন মিত্র। দেই সময়ই ভুবনের হাতে ২০ হাজার টাকা তুলে দেন তিনি। এমনকি, পুরভোটের দিন প্রত্যেক ওয়ার্ডের কর্মীদের জন্য ভুবনকে বাদাম ভাজার অর্ডার দিয়েছিলেন মদনদা।

এবার তাঁকে একটি দোকানের ব্যবস্থা করে দিলেন বিধায়ক। দক্ষিণেশ্বর মন্দিরের সামনে ভুবন বাদ্যকরের জন্য একটি দোকানের বন্দোবস্ত করে দেন মদন মিত্র যার জন্য কোনও ভাড়া দিতে হবে না ভুবনকে। জানা গিয়েছে, তাঁর এই দোকানে শুধু কাঁচা বাদাম নয়, মিলবে বাদামের সরবত ও বাদাম চা-ও। এদিন ভুবনের কাঁচা বাদামের ঝুড়ি গলায় ঝুলিয়ে তাঁর সঙ্গে গলাও মেলান মদন মিত্র।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending