ফের কাঁচা বাদামের গুঁতো দিতে ফিরলেন ভুবন বাদ্যকার! ব‌উকে ছেড়ে সুন্দরী প্রেমিকাকে নিয়ে পালালেন

মাঝেমধ্যেই বেশ কিছু ঘটনা, বেশ কিছু মানুষ মারাত্মক রকম ভাবে সোশ্যাল মাধ্যমে ভাইরাল হন। বলাই বাহুল্য, ২০২১ সালের শেষ থেকে ২০২২ পর্যন্ত বাংলা জুড়ে ঝড় তুলেছিল একটি গান ‘কাঁচা বাদাম (Kancha Badam) ।’ বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়া জুড়ে বিগত দুই বছর ধরে এই গান শুনে শুনে কান-চোখ ঝালাপালা হওয়ার জোগাড় হয়ে উঠেছিল।

বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাদাম বিক্রেতা ছিলেন এই ভুবন বাদ্যকর। বলাই বাহুল্য, এই ব্যক্তি নিজের স্বরচিত গান দিয়ে এমন আলোড়ন ফেলেছিলেন যা দেখে কেঁপে উঠেছিল গোটা বাংলা। নিজের গানের মধ্যে দিয়ে রাতারাতি বিরাট সাফল্যের মুখ দেখেছিলেন সামান্য এক কাঁচা বাদাম বিক্রেতা। বলা ভালো একটা সময় কার্যত সেলিব্রিটিতে পরিণত হয়েছিলেন তিনি।

গ্রামের এক সামান্য বাদাম বিক্রেতা থেকে সোশ্যাল মিডিয়ার দৌলতে তিনি হয়ে ওঠেন ভাইরাল সেলিব্রিটি। বাঁকুড়া, বর্ধমান, কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় একাধিক স্টুডিওতে গান রেকর্ডিং করেছেন। ডাক পেয়েছেন তিনি বহু মঞ্চ থেকে। ‌একইসঙ্গে আবার পেয়েছেন প্রচুর সম্মাননা।

এই মানুষটি এই মুহূর্তে মুখ দেখিয়ে ফেলেন বাংলার একাধিক জনপ্রিয় টিভি চ্যানেলের রিয়েলিটি শো’তে। বড় বড় তারকাদের সঙ্গে বিভিন্ন সময়ে ভুবন বাদ্যকারের ছবি তখন প্রকাশ্যে আসতো। বলাই বাহুল্য, দিন আনা দিন খাওয়া মানুষটার ইন্টিরিয়ার করা বাড়ি, দামী গাড়ি, হাতে অ্যাপেলের ফোন দেখে চোখ টাটিয়ে ছিল অনেকেরই।

অনেকেই এই মানুষটার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে বলেছিলেন যেখানে যোগ্য সঙ্গীতশিল্পীরা একটু পরিচিতি পাওয়ার জন্য নিত্যদিন পরিশ্রম করে যাচ্ছেন এখানে এই ধরনের গান গেয়ে এতটা জনপ্রিয়তা বোধ হয় প্রাপ্য নয় ভুবন বাদ্যকারের। মাঝে অনেকটা সময় এই শিল্পী চর্চায় না থাকলেও আবার‌ও তিনি চর্চায়।

২০২২-এর শেষে মুক্তি পেয়েছে ভুবন বাদ্যকারের নতুন গান ‘হ্যাপি নিউ ইয়ার’। গানের ভিডিওতে দেখা যাচ্ছে, ভুবন বাদ্যকরের কাঁচা বাদামের নেশায় মজেন একজন অল্পবয়সী সুন্দরী মেয়ে। সে প্রেমে এতটাই মজে যায় যে পালিয়ে বিয়ে করার পরিকল্পনাও করে ফেলেন। আর তাই এবার ভুবন বাদ্যকরের গলায় মালা দিয়ে নতুন জীবনের প্ল্যানিং শুরু করে দিলেন বাদাম কাকুর গার্লফ্রেন্ড। বলাই বাহুল্য,

ইতিমধ্যেই ভুবন বাদ্যকরের নতুন গানের ভিউ ফেসবুকে ১০হাজার ছাড়িয়েছে। শেয়ারও হচ্ছে বেশ ভালো। ইউটিউবেও ফের বেশ ভাইরাল‌ বাদাম কাকু।

Back to top button