Connect with us

Tollywood

পরান বন্দোপাধ্যায় জীবনের এই অজানা সংগ্রাম অনুপ্রাণিত করবে আপনাকেও!

Published

on

বর্ষীয়ান টলিউড অভিনেতা পরান বন্দোপাধ্যায় জনপ্রিয় মুখ। বিভিন্ন সিনেমায় দক্ষতার সাথে অভিনয় করেছেন, প্রলয় থেকে বঙ্কু বাবুর বন্ধু সব চরিত্রেই তিনি সাবলীল। সেই পরান বন্দোপাধ্যায় কথায় উঠে এলো জীবনের অন্যতম গল্প যা অনুপ্রাণিত করবে সকলকে। এমনকি নিজের বাবার মৃত্যু নিয়েও খুব বেশি আঘাত পাননি এই অভিনেতা।

সম্প্রতি সংবাদমাধ্যমে শোনা গেল তার জীবনের এক অন্য গল্প।ছোটবেলায় নিজের বাবা মাকে হারিয়েছেন তিনি। মাত্র পাঁচ মাস বয়সে নিজের মাকে হারিয়েছেন তিনি। সেই থেকেই নিজের পিসির কাছে বড়ো হয়েছেন। তার কথায় “পিসিমা কমলাদেবীর স্তনপান করেই আমি বড় হয়েছি। তাঁকেই মা বলে ডাকতাম। তাঁর কাছেই মায়ের স্নেহ, মায়া,মমতা পেয়েছি।”

পিসিমার বড় ছেলে জয়দেব বন্দ্যোপাধ্যায় ছিলেন তার বাবার মত। আদর ভালোবাসায় কখনো মনে হয়নি তার বাবা তার কাছে নেই। অভিনেতা জানান “আমার বাবা ছিলেন। তিনি মাঝে মাঝে আসতেন, আমাকে বেড়াতে নিয়ে যেতেন। তাঁকে কাকা বলে ডাকতাম।”

ছোটবেলা থেকেই নিজের পিসিকে মা বলে ভালোবাসতেন তিনি।তার মাকে নিয়ে কখনো কোনো আইনি লড়াইয়ের সম্মুখীন হতে হয়নি।অভিনেতার বাবা থাকতেন বাংলাদেশের যশোরে।ইন্টার মিডিয়েট পরীক্ষার সময় হঠাৎ করেই তার মৃত্যু হয়।যদিও তার মৃত্যু অভিনেতাকে তেমন কোনো আঘাত দিতে পারেনি। কলকাতায় বাবার কাজ করেন পরান বন্দোপাধ্যায়।

ছোটবেলা থেকে বাবা মা কে ছেড়ে পিসির কাছেই মাতৃ স্নেহ ভালোবাসায় বড়ো হয়েছে পরান বন্দোপাধ্যায়। তাই নিজের আবেগ ভালোবাসার এই কথা সংবাদমাধ্যমে বলতে গিয়ে তিনি জানান “আইন আদালত আর মানুষের আবেগ-সবসময়ে নাও এক পথে চলতে পারে। কিন্তু, আবেগ, ভালবাসা এগুলি অস্বীকার করবো কী করে!”

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending