Actress Su’ici’de: ভেঙেছিল ৯ বছরের প্রেম! অবসাদে আত্মহননের মতো চরম সিদ্ধান্ত নিয়েছিলেন এই হিট সিরিয়াল নায়িকা

স্টার জলসা(Star Jalsha) ও জি বাংলা(Zee Bangla) ব্যতীত কালার্স বাংলাতেও বেশ কিছু ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়।বর্তমানে বাংলা টেলিভিশনে ধারাবাহিক বন্ধের জোয়ার লেগেছে। তবে এই শুরু ও বন্ধের মাঝে এমন অনেক ধারাবাহিক থাকে যা দর্শক কখন‌ই ভুলতে পারেন না। যে ধারাবাহিকগুলি চিরকালীন হয়ে গেঁথে যায় দর্শক মনে। যে ধারাবাহিকগুলির চরিত্র, জীবন, সব দর্শকদের সঙ্গে জড়িয়ে গেছে খুব অনায়াসে।

আর এমন‌ই একটি ধারাবাহিক হল স্টার জলসার ‘ইষ্টিকুটুম’ ধারাবাহিক। বহুদিন আগে বন্ধ হয়ে গেলেও এই ধারাবাহিক চিরকালীন হয়ে রয়ে যায় দর্শকদের মনে। রণিতা দাস, ঋষি কৌশিক ও অঙ্কিতা চক্রবর্তী অভিনীত এই ধারাবাহিকটি খুব অনায়াসে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিল। এই ধারাবাহিকে নিজের বলিষ্ঠ অভিনয়ের জন্য অত্যন্ত সহজে দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছিলেন কমলিকা ওরফে অঙ্কিতা চক্রবর্তী।

এরপর বিভিন্ন ওয়েব সিরিজ, ধারাবাহিকে, সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন অঙ্কিতা। উল্লেখ্য, বর্তমানে এই অভিনেত্রীকে দেখা যাচ্ছে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইন্দ্রানী’তে। উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্য দিয়েই দীর্ঘ সাত বছর পর ছোটপর্দায় কামব্যাক করেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। দর্শকরা বিভিন্ন সময় অঙ্কিতার অভিনয়ে মুগ্ধ হয়েছেন। আর ইন্দ্রানী’র চরিত্রে তাঁর অসামান্য অভিনয় ফের দর্শকদের মুগ্ধ করেছে। এছাড়াও ‘মাফিয়া’, ‘পবিত্র পাপী’ ‘চরিত্রহীন’, ‘বউ কেন সাইকো’, ‘দ্য ডার্লিং ‘ প্রভৃতির মতো অনেক জনপ্রিয় ওয়েব সিরিজে কাজ করেছেন অঙ্কিতা।এক‌ইসঙ্গে মুক্তির অপেক্ষায় তাঁর নতুন ওয়েব সিরিজ সেভেন।

Watch Indrani Season 1 Episode 176 Telecasted On 10-01-2023 Online

তবে কী জানেন একটা সময় নিজেকে শেষ করে দেওয়ার ভাবনা এসেছিল এই অভিনেত্রীর মনে। একবার নয়, প্রায় ৫-৬ বার তিনি আ’ত্ম’হনন করার চেষ্টা করেছেন। থিয়েটার, সিরিয়াল, ওয়েব সিরিজ মিলিয়ে প্রায় সতেরো বছরের অভিনয় জীবন অঙ্কিতার। শুরুটা ‘থিয়েটার’ দিয়ে। তবে শুরুর দিকে নিজের অভিনয় জীবন নিয়ে খুব একটা সিরিয়াস ছিলেন না তিনি বলেই জানিয়েছিলেন। তাঁর কথায় এইভাবেই তিনি নিজের জীবনের দশটা বছর নষ্ট করেছেন।

হাতে কাজ থাক বা না থাক এক‌ই রকম হাসি খুশি থাকেন অঙ্কিতা। অভিনেত্রী দামিনী বেনি বসুর কাছে অভিনয় শেখেন তিনি। এমনকি মুম্বইতেও গিয়েছিলেন কাজের জন্য। যাঁরা অঙ্কিতাকে ফলো করেন তাঁরা জানেন টলিউড ইন্ডাস্ট্রির এক বড় ব্যক্তিত্বের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন তিনি। আর এই মুম্বই-কলকাতা টানাপোড়েনেই ভেঙে যায় সেই ৯ বছরের দীর্ঘ সম্পর্ক। এই সম্পর্ক ভাঙনের ফলে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন অঙ্কিতা।

Watch Indrani Season 1 Episode 198 Telecasted On 01-02-2023 Online
তিনি জানিয়েছেন, এই সময় মানসিক, শারীরিক সব দিক থেকে নিজের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন অভিনেত্রী।‌ এমনকী ৫-৬ বার নিজেকে শেষ করে দেওয়ার‌ও চেষ্টা করেছিলেন তিনি‌। ওজন কমে হয়ে গিয়েছিল ৪২ কেজি। নিয়মিত থেরাপি নিতেন। কিন্তু এই কঠিন পরিস্থিতিতে তাঁর পাশে এসে দাঁড়ান অভিনেতা প্রান্তিক ব্যানার্জি। বর্তমানে অভিনেতার সঙ্গে সুখী দাম্পত্য কাটাচ্ছেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘প্রান্তিক আমার জীবনের একটা বিশ্বাস।
আমি ওকে এতদিন যেভাবে পেয়েছি এখন‌ও সেভাবেই পেতে চাই।’

Back to top button