Tollywood

Tathagata-Debleena: তথাগত ভুল বলেছে, আইনি বিচ্ছেদ হয়নি! গর্জে উঠলেন প্রাক্তন দেবলীনা! আসল কারণটাও আনলেন সামনে

একটা সময়ের বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা জুটিদের মধ্যে অন্যতম ছিল তথাগত মুখার্জি এবং দেবলীনা দত্তের জুটি। বহুবছরের সম্পর্ক তাদের বন্ধুত্ব থেকেই আস্তে আস্তে সম্পর্কে গিয়ে তারপর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। টিভির পর্দা থেকে সোশ্যাল মিডিয়া সব জায়গাতেই তাদের দুজনকে একসঙ্গে দেখতে পছন্দ করত দর্শক। কিন্তু গত বছর শেষের দিকে হঠাৎই এই জুটির ভেঙে যাওয়াকে কিছুতেই মেনে নিতে পারেননি ভক্তরা।

তাদের এই বিচ্ছেদের কারণ হিসাবে ‘ভটভটি’র নায়িকা বিবৃতি চ্যাটার্জির নাম উঠে আসলেও কখনোই সে কথা স্বীকার করেননি তথাগত। কিন্তু তা সত্ত্বেও কেন এই সম্পর্ক বা এত সুন্দর একটি জুটি ভেঙ্গে গেল সেই নিয়ে আগ্রহ ছিল বরাবর দর্শকদের। সম্প্রতি আবার তথাগত এবং দেবলীনার সম্পর্ক চর্চায় উঠে এল। কারণ অবশ্য অভিনেতা-অভিনেত্রীর সাম্প্রতিক সাক্ষাৎকার।

Tathagata Mukherjee | Exclusive Interview of Bibriti Chatterjee on her  upcoming movie Bhotbhoti dgtl - Anandabazar
কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে তথাগত দাবি করেছিলেন দেবলীনার সঙ্গে তার বিচ্ছেদের সিদ্ধান্তটা দুজনের পারস্পরিক সম্মতিতে নেওয়া, সেই সঙ্গে আলাদা হওয়ার কারণটাও ব্যাখ্যা করেন তিনি। কিন্তু তথাগতর সেই বক্তব্যের সঙ্গে সহমত হতে পারেননি দেবলীনা। অভিনেত্রীর মতে আলাদা হওয়ার কারণ নিয়ে যা বলা হয়েছে তা ঠিক নয়। তাই আলাদা করে তিনি তার বক্তব্য রেখেছেন।


তাদের বিচ্ছেদ হওয়ার কারণ হিসাবে তথাগত জানিয়েছিলেন তাদের সম্পর্কের মধ্যে বন্ধুত্বটা নষ্ট হয়ে গিয়েছিল। কিন্তু সম্প্রতি দেবলীনা এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, ‘আমাদের বিচ্ছেদ কেন হয়েছে? তথাগত স্পষ্টভাবে বলেছে, বন্ধুত্ব দিয়ে আমাদের সম্পর্ক শুরু হয়েছিল, সেই বন্ধুত্বটা কোথাউ নষ্ট হয়ে গিয়েছিল। আর সেইজন্য আমরা বারবার হোঁচট খেয়ে পড়ছিলাম, তাই আমরা ঠিক করলাম আলাদা থাকাটাই শ্রেয়। কিন্তু এটা সঠিক নয়। তথাগত যদি বলত ও হোঁচট খেয়েছে, তাহলে আমার কিছু বলবার দরকার ছিল না। নভেম্বরের (২০২১) যে দিনটা অবধি আমরা একসঙ্গে ছিলাম, আমাদের বন্ধুত্বটা পিকচার পারফেক্ট ছিল আমার কাছে। আমি হোঁচট খাইনি। আলাদা হওয়াটা আমাদের মিউচুয়াল সিদ্ধান্ত ছিল না। আমি তথাগতকে বলেছিলাম এবার তুই আলাদা থাক।’

Here is what Tathagata Mukherjee and Debolina Dutta said on thier  relationship status | Sangbad Pratidin
তবে তাদের বিচ্ছেদের আসল কারণ কি? অভিনেত্রী বলেন, ‘আমাদের আলাদা হওয়ার একটা কারণ,একটা গল্প আছে। সেটা আমাদের হাঁড়ির খবর। সেটা নিয়ে আমি একটা কথাও বলব না। সম্পর্ক ভাঙার যে কারণটা বলা হয়েছে তার সঙ্গে আমি একমত নয়, তাই সেটা জানালাম।’
সেই সঙ্গে অভিনেত্রী আরো বলেন, ‘আমাদের এতদিনের সুন্দর সম্পর্কের পর, আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলাম। মানুষের প্রশ্ন থাকবেই, কিন্তু সম্পর্কের সম্মানের জন্য, মানুষটার সম্মানের জন্য আমি কারণটা বলতে চাই না’।

Tathagata Mukherjee | Deblina Dutta shares a cryptic post amidst the  rumours of divorce with husband Tathagata Mukherjee dgtl - Anandabazar
অভিনেত্রী এখন নিজের জায়গা নিয়ে বলেন, ‘আমি প্রেমের জায়গা থেকে একই জায়গায় রয়েছি। সেখানে দাঁড়িয়েও আমি বন্ধু হিসাবে তথাকে বলেছিলাম, তুই আলাদা থাক। বন্ধুত্বটা ছিল বলেই বলতে পেরেছি। স্ত্রী বা প্রেমিকা হলে কিন্তু আমি তথাকে এই কথাটা বলতে পারতাম না’।

এমনকি এদিন দেবলীনার কোথায় বোঝাই যায় যে দুজনের তরফ থেকে এখনো ডিভোর্সের আবেদন করা হয়নি । দেবলীনা বলেন, ‘তথাগত যদি আমার কাছে আইনি বিচ্ছেদের প্রস্তাব আনে তাহলে আমি সঙ্গে সঙ্গে সই করে দেব। তবে আমার তরফ থেকে কোনওদিনও আইনি বিচ্ছেদের প্রস্তাব যাবে না।’

তথাগত-দেবলীনার সংসার ভাঙার অভিযোগ, মুখ খুললেন অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জি
সেইসঙ্গে তথাগত যদি ফিরে আসতে চায় দেবলীনার কাছে? সেই উত্তরে অভিনেত্রী বলেন, ‘মোস্ট ওয়েলকাম। আমি আর তথাগত যে জীবনযাপনটা কাটিয়েছি সেটা ইম্পপসিবল। আমি বলব আমি ওর সাথেই শ্রেষ্ঠ ছিলাম, তাই ওকে বলব মোস্ট ওয়েলকাম’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button