Paayel Sarkar: বেঁটে বামুনকে বিয়ে করে ফেললেন অভিনেত্রী পায়েল সরকার! স্বামীকে নিয়ে এলেন প্রকাশ্যে! লোকে বলছে এ হলো কী?

কি শিরোনাম পড়ে চমকে উঠলেন? ভাবছেন অভিনেত্রীর এ কোন ভীমরতি হল? টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। কিছু না কিছু কারণে হামেশাই আলোচনায় থাকেন এই বাঙালি নায়িকা। তবে এবার বিয়ে করে আলোচনায় চলে এলেন তিনি।

Bengali movie

যাকে তাকে নয় নায়িকা নিজের উচ্চতার থেকে একেবারে খাটো উচ্চতার এক মানুষকে বিয়ে করে ফেলেছেন। এদেরকে বলা হয় বেঁটে বামুন। কিন্তু কেন এমনটা করলেন পায়েল?
Bengali movieচিন্তা করবেন না এমনটা শুধু পর্দাতেই দেখানো হয়েছে। বাস্তবে বিয়ে করেননি পায়েল। আসলে প্রেক্ষাগৃহে সদ্য মুক্তি পেয়েছে কুলপি। একেবারে অন্য ধরার একটা সিনেমা এবার দেখতে পাবে দর্শকরা।
Bengali movieছবির কেন্দ্রে কুলদীপ রায় চৌধুরী যে নিজের ছোট আকারের জন্য সমালোচিত হয়ে থাকে বারবার। তাকে ‘কুলপি’ নামে ডাকা হয়। কুলপির সংগ্রামের সঙ্গে ধীরে ধীরে ছবিতে এক সুন্দর পিতা-পুত্রের সম্পর্ক প্রকাশ পাবে। সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পায়েল সরকার ও প্রত্যয় ঘোষ অভিনীত এই বাংলা সিনেমা ‘কুলপি’।
Bengali movieসদ্য শহরের এক মাল্টিপ্লেক্সে এর গ্রান্ড প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল। কেক কেটে সেলিব্রেশন করা হলো। উপস্থিত ছিলেন সিনেমার সমস্ত কলাকুশলীরা। রোম্যান্টিক কমেডি ঘরানার এই সিনেমায় পায়েলের চরিত্রের নাম ‘কঙ্কনা’।
Bengali movieনানারকম টুইস্ট নিয়ে আসবে গল্প। অভিনয় করেছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, চুমকি চৌধুরী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু ও প্রমুখ। সিনেমায় ফুটে উঠবে তাদের গল্প যারা দীর্ঘকাল ধরে অমানবিক বৈষম্যের সাক্ষী হয়ে আসছে এবং মৌলিক অধিকার ও মূল্যবোধ থেকে বঞ্চিত।
Bengali movie

Back to top button