Connect with us

Tollywood

এবার মা দুর্গার খুঁটিপুজোতেও একসঙ্গে রইলেন মদন এবং শ্যামা, রইল সেই ভাইরাল ভিডিও

Published

on

কামারহাটির বিধায়ক তিনি। প্রায়শই নানা বিষয় নিয়ে লাইভ ভিডিও করেন তিনি। হ্যাঁ ঠিকই ভেবেছেন তিনি হলেন মদন মিত্র। রাজ্য রাজনীতি থেকে মিডিয়া সবেতেই তার নাম উঠে আসে। এমন কেউ নেই যিনি তৃণমূল কংগ্রেসের এই বিধায়ককে চেনেন না। সম্প্রতি খুটি পুজোয় তার সাথে দেখা তিয়াসা রায়কে।

তিয়াসা রায় বর্তমানে জি বাংলায় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন। সেখানে তার চরিত্রের নাম হয়েছে ‘শ্যামা’। এর আগেও বিধায়ক মদন মিত্র এবং তার স্নেহধন্যা তিয়াসাকে একসাথে দেখা গেছে। বিধানসভা নির্বাচনের আগে আনেকবার তার সাথে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তিনি অবশ্য কিছুমাস আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন। তারপরই মদন মিত্রের সাথে ভোট প্রচারে বের হন তিনি।

এছাড়াও কয়েকদিন আগে অসুস্থ হয়ে মদন মিত্র হাসপাতালে ভর্তি হন। তার ডিসচার্জের দিনও উপস্থিত ছিলেন তিয়াশা। দক্ষিণেশ্বর কালী মন্দিরে থেকে শুরু করে বেলঘরিয়ার খাটু শ্যাম মন্দিরেও একসাথে পুজো দিতে যান অভিনেত্রী তিয়াসা রায় এবং বিধায়ক মদন মিত্র।

প্রসঙ্গত কামারহাটিতে ত্রাণ বিলি করার সময় তারা দুজনেই উপস্থিত ছিলেন। কিন্তু পরে তাদের ছবি নিয়ে একাধিক ট্রোলের সম্মুখীন হতে হয় তাদের।যদিও তারা সেগুলো নিয়ে মাথা ঘামান নি।

তবে এবার মদন মিত্র তার অফিসিয়াল চ্যানেল থেকে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করলেন। সেখানে দেখা যাচ্ছে তারা দুজনেই দুর্বার কমিটির দুর্গাপুজোর খুঁটিপুজোয় হাজির হয়েছেন।

সেখানে একসাথে খুটি বসানো থেকে শুরু করে ঢাক বাজাতে দেখা গেল তাদের। সংবাদমাধ্যমে তিনি এ প্রসঙ্গে বলেন, তিনি ঈশ্বরের কাছে প্রার্থনা করেন যাতে দুর্বার কমিটি প্রতি বছর সেই অঞ্চলের মা- বোনেদের নিয়ে একইভাবে মা দুর্গার আরাধনা করতে পারেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending