Madan-Madhumita: মদন মিত্রর হাতে হাত “পাখি” মধুমিতার, চালাচ্ছেন‌ নেতার গাড়ি! নেট দুনিয়া বলছে “খেলা হবে”

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিভিন্ন সময় আমরা একাধিক ভিডিও, ঘটনা ভাইরাল হয়ে যায়। যা প্রায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়! আর তার মধ্যে কিছুকিছু ভিডিও আমাদের ভীষণভাবে অনুপ্রাণিত করে, অবাক করে, বিস্মিত করে। আবার কিছু ঘটনা চোখে জল আনতে বাধ্য করে। আসলে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে পৃথিবীর সমস্ত ঘটনাই চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়। আর যা ইন্টারনেটের সৌজন্যে তা আমাদের হাতের মুঠোয় চলে আসে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হ‌ওয়ার জন্য অনেকে অনেক কিছু করেও থাকেন।

আবার এমন অনেক মানুষ আছেন যিনি কিছু করলেই ভাইরাল হয়ে যান। যেমন আমাদের অত্যন্ত পরিচিত রাজনীতিক মদন মিত্র। তিনি মুখ খুললেই ভাইরাল হয়ে যান। বিভিন্ন সময় বিভিন্ন মানুষের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়। যেমন এবার তিনি ফের একবার ভাইরাল হয়েছেন। আর এবার তাঁর সঙ্গী অভিনেত্রী মধুমিতা সরকার। দামি গাড়ি, হাত হাত, নেতা-অভিনেত্রীর সান্নিধ্য মুখোরোচক তো বটেই। যেখানে এখন বাংলার নেতাদের নারী যোগ প্রকাশ্যে আসছে সেখানে এমন ছবি ভাইরাল না হয়ে যায় কোথায়।

আসলে হয়েছে কী, কামারহাটির বিধায়ক , মদন মিত্র নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা গিয়েছে, মধুমিতার নতুন কেনা বিএমডব্লিউতে বসে রয়েছেন তিনি। দুজনের হাতে হাত। ছবির ক্যাপশনে লেখা ‘নতুন ড্রাইভার’। আসলে টালিপাড়ার সঙ্গে দারুণ সম্পর্ক মদনের। বিশেষ করে অভিনেত্রীদের সঙ্গে। তিনি জানিয়েছেন, একটি ইভেন্টে তাঁর সঙ্গে মধুমিতার দেখা হয়। আর‌ও অনেকেই উপস্থিত ছিলেন। মধুমিতার গাড়ি অনেক দূরে পার্ক করা শুনে নিজের ড্রাইভার দিয়ে সেই গাড়ি আনানোর ব্যবস্থা করেন নেতা। এরপর‌ই মধুমিতা তাঁকে গাড়িতে উঠতে অনুরোধ করেন।

তা গাড়িটা কি তিনি কিনে দিলেন? এর জবাবে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে মদন বাবু জানিয়েছেন, ‘নিজে চড়ি পুরনো অ্যাম্বাসাডরে, সেটিই সম্বল। বলতে পারেন আমার বরং শখ মিটল বিএমডব্লিউ চড়ার। সে জন্য মধুমিতাকে ধন্যবাদ দেব।’ তা এই ছবি দেখে কটাক্ষ, সঙ্গে মিমের বন্যা বয়ে গেছে। কেউ মদনকে লিখেছেন ‘বুড়ো ভাম,’ কেউ যুগলের ছবি দেখে লিখেছেন ‘খেলা হবে।’

Back to top button