Tollywood

দেবিনাকে ভুলে গেল সমরেশ!সহচরীকে জড়িয়ে ধরে রোমান্টিক গানে নাচ সমরেশের, ভিডিও ভাইরাল

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো আয় তবে সহচরী। বেশ কয়েক মাস আগেই সিরিয়ালটি শুরু হয় যেখানে দেখানো হয় শাশুড়ি এবং বৌমার অসমবয়সী বন্ধুত্বের গল্প। কিন্তু যতদিন যায় সিরিয়ালের গল্প ঘুরে যায় এবং সেটা চলে আসে সহচরীর স্বামীর পর’কীয়ার গল্পে।

সমরেশ এবং দেবিনার পর’কীয়ার গল্প দেখতে দেখতে এবং সহচরীর ওপর গোটা বাড়ির বিরূপ মনোভাব এর গল্প চাক্ষুষ করে নেটিজেনরা ভীষণ বিরক্ত হন। যেখানে কথা ছিল শাশুড়ি এবং বৌমা একসঙ্গে কলেজে পড়বে সেখানে শাশুড়ি আর বৌমা কিভাবে শ্বশুরের পরকীয়াকে নষ্ট করা যায় সেই নিয়েই সারাক্ষণ প্ল্যান খুঁজবে, এটা দেখতে দর্শক মোটেই রাজি নয়।যতই দিন গড়াচ্ছে ততোই দেখা যাচ্ছে যে দেবিনাকে কিছুতেই ধরা যাচ্ছে না। সহচরীর উপর সমরেশের বিদ্বেষ যেন দিনকে দিন বেড়েই চলেছে।

কিন্তু আজ সকালেই দেখা গেল অন্য চিত্র।একটি ভিডিওতে দেখা গেল কনীনিকা বইয়ের তাক থেকে বই বার করে ঝাড়ছেন এবং তাকে পেছন থেকে এসে জড়িয়ে ধরেছেন সমরেশ। সেইসঙ্গে গাইছেন রোমান্টিক গান।অল্প কয়েক সেকেন্ডের এই ভিডিও দেখে তো চোখ কপালে উঠে গেছে নেটিজেনদের।

কনীনিকা ব্যানার্জি নিজেই এই ভিডিওটি পোস্ট করেছেন। আসলে গোটাটাই মজা করে এই রিল ভিডিওটি বানানো হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ক্যাপশনে কনীনিকা লিখেছেন কোন সমান্তরাল ব্রহ্মান্ডে সমরেশ এরকমই ব্যবহার করবে।যতই পর্দায় সমরেশ এবং সহচরীর মধ্যে বিরোধ দেখা যাক না কেন এই ভিডিওতে তাদের দু’জনকে একসঙ্গে ভালোবাসায় দেখে নেটিজেনরা খুবই মজা পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button