Connect with us

Tollywood

নায়ক হতে চেয়ে পেয়েছেন অপমান, জেনে নিন জনপ্রিয় খলনায়ক সুমিত গাঙ্গুলির সেই অবাক করা জীবনকাহিনী!

Published

on

খলনায়ক নয়, নায়ক হতে চেয়েছিলেন অভিনেতা সুমিত গাঙ্গুলী। একসময় জনপ্রিয় খলনায়কের কথা উঠলেই, সর্বপ্রথম নাম আসত অভিনেতা সুমিত গাঙ্গুলির। প্রায় তিনশোর কাছাকাছি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন প্রসেনজিৎ, জিৎ, দেব সহ আরো সমস্ত প্রথম সারির অভিনেতার বিপরীতে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, খলনায়ক নয়, হতে চেয়েছিলেন নায়ক। প্রথম থেকেই পরিচালকদের কাছে নায়ক হওয়ার আবেদন করেছেন। কিন্তু পেয়েছেন অপমান। খলনায়ক না হলে বাস্তব জীবনে থিয়েটার করেই কাটিয়ে দিতেন তিনি। ছোট বয়স থেকেই থিয়েটার করেছেন। শেষে খলনায়কের ভূমিকা দিয়েই অভিনয় জগতের যাত্রা শুরু করলেন। যদিওবা এরপর তাঁকে পেছন ঘুরে তাকাতে হয়নি কোনদিনই। ১৯৯৫ সালে “কেঁচো খুঁড়তে কেউটে” সিনেমা দিয়ে যাত্রা শুরু হয় তাঁর।

প্রথম সারির সমস্ত অভিনেতা অভিনেত্রীদের সঙ্গেই কাজ করেছেন তিনি। ভিলেন হলেও, ঋতুপর্ণা সেনগুপ্ত, ওরচনা ব্যানার্জীদের মত অভিনেত্রীদের কাছে প্রিয় তিনি। খলনায়ক হিসেবে একশোর বেশি সিনেমায় অভিনয় করেছেন। তাঁর কটা চোখের ভয়ঙ্কর অঙ্গভঙ্গিতে শিহরিত হয়েছে দর্শকরা। সিনেমার দুনিয়ায় খলনায়ক হলেও, বাস্তবে যথেষ্ট ভদ্র লোক অভিনেতা সুমিত গাঙ্গুলী। সকলেরই প্রিয় খলনায়ক।

ভাগ্যের ফেরে তিনি খলনায়ক। কিন্তু বাস্তব জীবনে তিনি বেজায় ভালো মানুষ। প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীরাই তাঁর সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন।

Trending