ধারাবাহিকের হিরোদের তো চেনেন, তাদের মায়েদের চেনেন? দেখেনিন কৌশিক থেকে সব্যসাচীদের মায়ের গল্প

বাংলা ধারাবাহিক দর্শকদের কাছে এক অর্থে বিনোদনের অন্যতম রসদ। প্রায় প্রতিদিনই নতুন নতুন ধারাবাহিকের পর্দায় চোখ রাখেন দর্শকরা। অভিনেত্রীদের মত অভিনেতাদের জনপ্রিয়তাও থাকে তুঙ্গে। তবে রিল লাইফে ক্যামেরার সামনে সকলেই চরিত্র হয়ে উঠলেও রিয়েল লাইফ অভিনেতাদের নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা থাকে তুঙ্গে।

সম্প্রতি এমনই পাঁচ জন অভিনেতার মায়ের খবর উঠে এলো সংবাদমাধ্যমের পাতায়।

কৌশিক রায়

টলিউডের ছোটপর্দার জনপ্রিয় মুখ কৌশিক রায়। খড়কুটো ধারাবাহিক তৃণা সাহার বিপরীতে তার অভিনয় রীতিমত নজর কেড়েছে। বাস্তবে তার মায়ের নাম পূর্ণিমা রায়।

শন ব্যানার্জী

মন ফাগুন ধারাবাহিক কার না ভালো লাগে। স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকের ঋষিরাজের ভূমিকায় অভিনয় করতে দেখা যায় শন ব্যানার্জীকে। আক্ষরিক অর্থেই সুদর্শন এই যুবক অনেক মহিলার ক্রাশঅভিনেতার মায়ের নাম শ্রীপর্ণা ব্যানার্জী।

সব্যসাচী চৌধুরী

মহাপিঠ তারাপীঠ ধারাবাহিকের দৌলতে সব্যসাচী চৌধুরী অন্যতম জনপ্রিয় নাম। স্টার জলসার পর্দায় দর্শকরা নিয়মিত তার অভিনয় দেখতে পছন্দ করেন। রিল লাইফে বামা চরণের বাস্তবে তার মায়ের নাম অপর্ণা চৌধুরী।

হানি বাফানা

ধারাবাহিক প্রেমী দর্শকদের কাছে হানি বাফানা জনপ্রিয় মুখ।স্টার জলসার ধারাবাহিক গ্রামের রানি বীণাপাণি সিরিয়ালে শতদ্রুর চরিত্রে অভিনয় করছেন তিনি। তার মায়ের নাম জ্যোৎস্না বফানা।

শেখ রেজওয়ান রব্বানি

ছোটপর্দার ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ।সাঁঝের বাতি ধারাবাহিকে আর্য চরিত্রে অভিনয় করছেন তিনি।অভিনেতা রিজওয়ানের মায়ের নাম আমিনা রব্বানি।

Back to top button