Tollywood

Dipannita Rakshit: নেই অহংকার! ডান্স ডান্স জুনিয়র ছেড়ে রাস্তায় ফুচকা খাছে খুকুমণি ! অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের কাণ্ডে দর্শক বলল “মাটির মানুষ”

একটা সময় খুকুমণি হোম ডেলিভারি ব্যবসা বাজার কাঁপিয়েছিল গোটা বাংলার। দীপান্বিতা রক্ষিত অর্থাৎ খুকুমণিকে দেখতে ৮ থেকে ৮০ প্রতিটি বাঙালি অপেক্ষা করত। ধারাবাহিক শেষ হয়ে গেলেও দর্শকদের কাছে আদরের হয়ে থেকে গেছে খুকুমণি।

Khukumoni Home Delivery - Watch Episode 1 - Meet Khukumoni Delivering Food  on Disney+ Hotstar

এবার আবার আলোচনায় উঠে এলেন এই অভিনেত্রী। কেনো? আসলে সচরাচর সেলিব্রিটিদের রাস্তায় নেমে ঘুরে বেড়াতে দেখা যায় না। এটা তাঁদের পক্ষে যেমন এক প্রকার বিরম্বনা তেমন তাঁদের সঙ্গে ব্যাপারটা মানায় না বলেই মনে করা হয় সভ্য সমাজে। যদি আস্তে আস্তে এই ধারণা পাল্টাচ্ছে এবং সেটা নিজের হাতে করে দেখাচ্ছেন বেশ কিছু সেলিব্রেটি।

দীপান্বিতা রক্ষিত তেমনই একজন মানুষ যিনি নিজেকে সেলিব্রিটি মনে করেন না। তাইতো গাড়ি থেকে নেমে টপাটপ ফুচকা খেতে ভয় বা লজ্জা পান না তিনি। হ্যাঁ, সম্প্রতি এই কাণ্ড ঘটিয়েছেন এই বাঙালি অভিনেত্রী।

রবিবার সন্ধ্যেবেলা কলকাতার ফুটপাতে ফুচকাওয়ালার কাছ থেকে নিজে কিনে খেলেন ফুচকা। ফুচকার টক জলের স্বাদ নিতেও দেখা গেল নায়িকাকে। আর পরনে একেবারেই সাদামাটা পোশাক। মেকআপ প্রায় নেই বললেই চলে। একেবারে দেখে মনে হচ্ছে পাশের বাড়ির মেয়ে।

ফুচকা খাওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দীপান্বিতা নিজে। ক্যাপশনে আবার লিখেছেন আমি ফুচকাপ্রেমী। বোঝাই যাচ্ছে ফুচকা দেখলে ডায়েট ভুলে যান নায়িকা। একের পর এক টপাটপ ফুচকা খেয়েই চলেছেন। আর সেই ভিডিও রেকর্ড হতেই ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নায়িকাকে দেখা যাচ্ছে স্টার জলসার নাচের একটি প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে। ডান্স ডান্স জুনিয়ারের নতুন সিজন নিয়ে হাজির হয়েছেন দীপান্বিতা। এই প্রথম নায়িকাকে কোন রিয়ালিটি অনুষ্ঠানে মেন্টর হতে দেখা গেল। একেবারে অন্যরকম দায়িত্ব পেয়েছেন দীপান্বিতা। তবে দর্শকরা এই সাদামাটা দীপান্বিতাকে বেশ ভালোবেসে ফেলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button