“কচি বউ”তে মজে কাঞ্চন! সমাজ মাধ্যমে তাদের লোক দেখানো প্রেমলীলা দেখে কী বললেন প্রাক্তন স্ত্রী পিঙ্কি?

সোশ্যাল মিডিয়া হোক বা টলিপাড়ার অন্দরমহলে এখন সবচেয়ে বড় খবর অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টরাজের বিয়ে। সব জায়গাতেই চর্চার কেন্দ্রবিন্দু এখন তারাই। তবে সেখানেই বারবার নাম জড়াচ্ছে কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিঙ্কির ব্যানার্জীরও। ঘটনাটির সূত্রপাত হয় ২০২১ সালে যখন পিঙ্কি ব্যানার্জী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে অভিযোগ আনেন যে তিনি পরকীয়া করছে। সেটা শুনেই হইহই রব দেখা যায় সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে টলিপাড়ার ভিতরেও। তারপর কাঞ্চন এবং পিঙ্কি দুপক্ষ থেকেই হয় কাদা ছোঁড়াছুঁড়ি।

কাঞ্চন জানান পিঙ্কি মিথ্যে অভিযোগ এনেছে তার বিরুদ্ধে। উল্টে তিনি এও বলেন পিঙ্কি নিজেই তার সঙ্গে বিগত সাত বছরের ঠিক করে সংসার করেননি। এমনকি তিনি এও বলেন পিঙ্কি তার সঙ্গে তার ছেলেরও দেখা করতে দেয়না। এইভাবেই বাকবিতণ্ডা চলার পর ২০২৪ সালে ১২ই জানুয়ারি আইনি ভাবেই ডিভোর্স হয়ে যায় এই দম্পতির তারপরই ১৪ই ফেব্রুয়ারি শ্রীময়ীকে কাঞ্চন বিয়ে করেন আইনি মতে। তারপর ২৯শে ফেব্রুয়ারি মেহেন্দি, পয়লা মার্চ আইবুড়োভাত খেয়ে, ২ রা মার্চ বিয়ের পিঁড়িতে বসেন কাঞ্চন, শ্রীময়ী।

তবে তাদের বিয়ের সবটাই সোশ্যাল মিডিয়ায় হয়ে যায় ভাইরাল। কোথাও শ্রীময়ীকে কাঞ্চনকে কোলে নিয়ে নাচতে দেখা যায় তো কখনও কাঞ্চনকে বলতে দেখা যায় “মুড এসে গেছে।” এইসব দেখে ভিন্ন প্রতিক্রিয়া দেখা যায় নেটিজেনদের। অনেকেই তাদের এইসব কান্ডকে বলেছেন বিরক্তিকর, আবার অনেকেই তার সাহসিকতা প্রশংসা করেছেন তবে অনেকের মনেই প্রশ্ন উঠছে এইসব দেখে কেমন আছেন পিঙ্কি? বাবার এইসব দেখে ১০ বছরের ছোট ছেলে ওশের মনে বা কি প্রভাব পড়েছে এই ঘটনার?

তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিঙ্কি ব্যানার্জী। যদিও এই ঘটনার পর কাজের ক্ষেত্রে দুই একটা পোস্ট ছাড়া সোশ্যাল মিডিয়ায় আর দেখা যাচ্ছিল না অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জীকে। তবে বিয়ের সবটা শেষ হতে না হতেই অবশেষে অন্তরাল থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তিনি তুলে ধরেন তার প্রতিক্রিয়া। ইঙ্গিতপূর্ণভাবে কারুর নাম না করেই তিনি লিখেছেন “আমার ভালো থাকার ঠিকানা বদলায় নি। আমার আধার কার্ড যেই ঠিকানায় দেওয়া থাকুকনা কেন, আমি নিজের মধ্যেই ভালো থাকি। ভালো থাকার একটাই ঠিকানা কার কোনও বিকল্প শাখা হয়না।”

আরো পড়ুন:রহস্যময়ী ইরার পর্দা ফাঁস! সূর্যর হাতে মোক্ষম সবুদ! কী উদ্দেশ্যে সূর্যের জীবনে এসেছে সে? রহস্য ফাঁস

ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে কালো শাড়িতে সঙ্গে জাঙ্ক জুয়েলারী আর কালো টিপ। মাথায় উকি দিচ্ছে পাকা চুল। না ৪৩ বছরের অভিনেত্রী চেষ্টা করেননি তার বয়স লুকানোর। নেটিজেনরাও ভালোবাসা উজাড় করে দিয়েছেন তার পোস্টে। অনেকে বলেছেন “দিদি তুমি এই ভাবেই ভালো থাকুন নিজেকে নিয়ে।” আবার অনেকে বলেছেন “চিন্তা করবেন না দিদি সবাইকেই সব কর্মের হিসেব দিয়ে যেতে হয়, ভগবান সব দেখছেন তাই যে যা করছে শাস্তি পাবেই।” তবে বোঝাই যাচ্ছে নেটিজেনদের অধিকাংশেরই সমর্থন পেয়েছেন অভিনেত্রী।

Back to top button