রহস্যময়ী ইরার পর্দা ফাঁস! সূর্যর হাতে মোক্ষম সবুদ! কী উদ্দেশ্যে সূর্যের জীবনে এসেছে সে? রহস্য ফাঁস

স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে চলছে টান টান উত্তেজনা। জেল থেকে ফিরে এসেছে দীপার ছোটদাদা তবলা। ফিরে আসার পর লাবণ্য তাকে বলে, তবলা যেন সূর্যের খোঁজ করে।

সদ্য দীপার দুর্ঘটনার কবল থেকে ফিরে এসেছে। তাকে ট্রিটমেন্ট করেছে সূর্য। এর থেকেই খানিক সূর্য কোথায় রয়েছে তার আঁচ পাওয়া যাচ্ছে। এককালে এই তবলা ছিলেন নামি গুন্ডা। যা সাধারণ মানুষের পক্ষে করা সম্ভব নয়, তবলা পারে। হাজার হোক পোরখাওয়া ক্রিমিনাল সে। রূপার শরীর ভাল নয়। তাকে ভাল করার পিছনে ওতপ্রোত ভাবে জড়িয়ে আছে সূর্যের ফিরে আসা।

লাবণ্য সেনগুপ্তের সঙ্গে মতের মিল নেই বাড়ির কারোর। সূর্যের ব্যবহার তাকে সকলের থেকে দূরে সরিয়ে দিয়েছে। দীপাও চায় না সূর্য ফিরে আসুক। রূপার বা তার কথা বলে বিরক্ত করতে চায় না সে। কারণ ছোট হওয়া, অপমানের একটা সীমা থাকা জরুরি। তবে লাবণ্য সেনগুপ্তের কথায় সূর্যের খোঁজে বের হয় তবলা।

এদিকে, এদিন গ্রামের লোকেদের চিকিৎসা করতে করতে আচমকা বিষম খায় সূর্য। বুধিয়া বলে নিশ্চয় সূর্যের নাম কেউ ভাবছে। সূর্য ভাবে তার কথা ভাবার লোকের আধেও রয়েছে? কেউ তার কথা ভাবে? তখনই স্টেথোস্কোপ কাজ করা বন্ধ করে দেয় তার। রোগীদের লম্বা লাইন দেখে ইরার স্টেথোস্কোপ চেয়ে পাঠায় সূর্য।

বুধিয়া জানায়, ইরা ঘরে নেই। তবে রোগীদের লম্বা লাইন দেখে তাদের অপেক্ষা করানোর পরিসর ছিল না। তাই ইরার ঘরে এসে স্টেথোস্কোপ খুঁজতে থাকে সূর্য আর বুধিয়া। খুঁজতে খুঁজতে তাদের হাতে আসে মোক্ষম সবুদ। দেখা যায় ইরার ঘরের ড্রয়ারে মিলছে কয়েকটি কিপ্যাড ফোন আর সিম কার্ড।

আরো পড়ুন: ময়ূরীর সব ইচ্ছে শেষ! মেঘের রক্ত না পেয়ে হাসপাতালেই প্রাণ ত্যাগ করল ময়ূরী! আগাম পর্ব ফাঁস

সূর্য বুঝতে পারে ইরা কোনো সাধারণ মেয়ে নয়। ইরার অন্য কোনো পরিচয় আছে। উদ্দেশ্য আছে। আর উদ্দেশ্য ঠিক কি তা না জেনে কিছুতেই ইরাকে প্রশ্রয় দেবে না সে। তবে তার অনুপস্থিতিতে ফের সূর্য তার জিনিসপত্র ঘাঁটছে দেখে বিরক্ত হয় ইরা। ইরাকে এরকম রাগতে কেউ কখনও দেখেনি। তবে ইরার এহেন ব্যবহারের সঙ্গে মাথাচড়া দিয়ে উঠেছে কেন এই রহস্যময়ী ইরা? কি উদ্দেশ্যে সূর্যের কাছে এসেছে সে? সব প্রশ্নের উত্তর মিলবে অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বে।

Back to top button