“কথার জালে মেয়ে ফাঁসায় কাঞ্চন! আমিও ফেঁসে গেছি! ৫৩ বছরের হবু স্বামীকে নিয়ে খুল্লামখুল্লা শ্রীময়ী!

২০২৪ সালের ১০ই জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ ঘটান অভিনেতা কাঞ্চন মল্লিক। প্রথম স্ত্রী অনিন্দিতা দাসের সঙ্গে সাত বছর সংসার করার পর বিচ্ছেদ ঘটে তার। তারপরই তিনি বিয়ে করেছিলেন পিঙ্কি ব্যানার্জিকে। নয় বছর সংসারও করেছেন তারা। কিন্তু ২০২১ সালে স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনেন পিঙ্কি। তারপর এই বছরই বিচ্ছেদ হয়ে যায় তাদের। অনিন্দিতার এবং কাঞ্চনের পুত্র সন্তান ওশ বর্তমানে রয়েছে পিঙ্কির তত্ত্বাবধানে।

যদিও ছেলের সঙ্গে দেখা করতে যাওয়ায় অধিকার আছে তার। বিচ্ছদের এক মাস পরই জীবনের নতুন অধ্যায় শুরু করার সিদ্ধান্ত নেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনেই নতুন ভালোবাসার মানুষের সঙ্গে নতুন সম্পর্ক তৈরির সংবাদ তিনি জানান সকলকে। সেই দিনই আইনিভাবে বিয়ে সেরে নেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিক। সেইদিনই এই তারকা দম্পতি জানিয়েছেন ৬ই মার্চ তারা করতে চেলছেন সামাজিক মতে বিয়ে। সেই অনুযায়ী বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে গেছে তাদের বাড়িতে।

২৮শে ফেব্রুয়ারি কলকাতার ভূতের রাজা দিল বর রেস্তোরায় শুদ্ধ বাঙালি খাওয়ারের মাধ্যমে তারা সেরে নিয়েছেন তাদের আইবুড়োভাতের পর্ব। তারপর ২৯শে ফেব্রুয়ারি ছিল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের মেনেন্দির অনুষ্ঠান। কমলা রঙের লেহেঙ্গায় নাচে গানে জমজমাট হয়ে উঠেছিল অভিনেত্রীর মেহেন্দির অনুষ্ঠান। আসন্ন ৬ই মার্চ দুই পরিবার এবং তাদের ঘনিষ্ট বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনকে সাক্ষী রেখেই সাত পাকে বাঁধা পড়বেন টলিপাড়ার এই জুটি।

২৭ বছর বয়সী অভিনেত্রী ৫৩ বছরের যুবক কাঞ্চনের প্রেমে খাচ্ছেন হাবুডুবু। সামাজিক বাধা, ট্রোল সবকিছুকেই বুড়ো আঙুল দেখিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে তারা। কাঞ্চন নাকি খুব তার কাছে “ড্যাডি টাইপ” অভিনেত্রী জানিয়েছেন সকলকেই। তবে কি দেখে তিনি প্রেমে পড়লেন কাঞ্চনের? ২৯ শে ফেব্রুয়ারি তার মেহেন্দি অনুষ্ঠানে সেখানে পৌঁছে গেছিলেন সাংবাদিকরা। তাদেরকেই খোলাখুলিভাবে কাঞ্চনকে পছন্দ করার পিছনে কারণটিকে জানালেন তিনি।

“ও খুব গোছালো একজন মানুষ।” জানান অভিনেত্রী। তিনি এও বলেছিলেন কাঞ্চন তাকে “পটিয়েছে”। অভিনেতা নাকি খুব কেয়ারিং এবং বেশিরভাগ সময় তিনি কাটাতে পছন্দ করেন বাড়িতেই। শ্রীময়ী এও বলেন “ও দারুন সব কথা বলে। ওর কথার জাদুতেই মহিলাদের ভুলিয়ে দেয় ও। আর সেই কথাকেই হাতিয়ার করে সমস্ত মেয়েদের ও ইমপ্রেস করে। আমাকেও ও সেই একইভাবে পটিয়েছে। আর আজ আমি ওকে বিয়ে করতে যাচ্ছি।”

আরো পড়ুন: দিদির মঞ্চে দিদির ভেল্কি! ‘১০-১১ বছর বয়সে তিনটের সময় উঠে রান্না করে স্কুলে গেছি!’ বঙ্গ শাসিকার কষ্ট শুনে চোখে জল রচনার

তবে শুধু স্ত্রীময়ীই নয়, কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়ের বলেছেন একই কথা। তিনি সাংবাদিকদের সাক্ষাৎকারে জানিয়েছিলেন “আমি ওর কথায় বিশ্বাস করেছিলাম। আসলে ও খুব ভালোভাবে গুছিয়ে কথা বলতে পারে। যেটা শুনে সমস্ত মেয়েরাই মুগ্ধ হয়ে যায় আমিও হয়ে গেছিলাম। তখন সবটা বুঝিনি।” আগত ৬ই মার্চ তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

Back to top button