Connect with us

Tollywood

Jisshu Sengupta: নয়া সুযোগ, এবার কৌশিক গাঙ্গুলির নেটফ্লিক্সের হিন্দি ছবিতে অভিনয় করবেন যীশু সেনগুপ্ত!

Published

on

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রির প্রযোজকরা শুধুমাত্র বাংলা ছবিতে কাজ করছেন না। তাদের কনটেন্টের বিস্তার ছড়িয়েছে আন্তর্জাতিক স্তর পর্যন্ত। বলিউডের প্রচুর কাজ করছেন বাঙালি পরিচালকরা সেইসঙ্গে বাঙালি অভিনেতা অভিনেত্রীরাও‌ কাজ করছেন হিন্দি ছবিতে সিরিজে চুটিয়ে।

এবার কৌশিক গঙ্গোপাধ্যায় নেটফ্লিক্সে নতুন হিন্দি ছবি পরিচালনা করতে যাচ্ছেন সেখানে অভিনয় করতে দেখা যাবে যীশু সেনগুপ্তকে।ছবির নাম লাথরানি। যার অর্থ গন্ডগোল। এটা কৌশিক গাঙ্গুলির দ্বিতীয় হিন্দি ছবি। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে যীশু সেনগুপ্ত এবং জনি লিভার কে।

এর আগে সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় আরেকটি হিন্দি ছবির শ্যুট করেছিলেন কৌশিক গাঙ্গুলী। সেই ছবির নাম মনোহর পান্ডে। সেই ছবির জন্য কলকাতায় শুট করে গিয়েছেন রঘুবীর যাদব, সৌরভ শুক্ল এবং সুপ্রিয়া পাঠক। এছাড়া নেটফ্লিক্সে যে ছবিটির পরিচালনা করেছেন কৌশিক গাঙ্গুলী সেটি একটি সোশ্যাল স্যাটায়ার। সামাজিক ব্যবস্থা কে কটাক্ষ করে তৈরি হয়েছে এই ছবি। এই ছবিটি একটি অ্যান্থলজি সিরিজের বাকি ছবিগুলো পরিচালনা করেছেন আসাম এবং পাঞ্জাবের পরিচালকরা।

কৌশিক এর সঙ্গে প্রথম কাজ করেছিলেন যীশু আর একটি প্রেমের গল্প সিনেমাতে। এবার কৌশিকের বাংলা ছবিতে আবীর চট্টোপাধ্যায় পরমব্রতকে দেখা গেলেও দীর্ঘ সময় পর যীশুকে দেখা যাবে কৌশিক গাঙ্গুলির সঙ্গে কাজ করতে। অন্যদিকে জনি লিভারকেও অনেকদিন পর দেখা যাবে এই ছবিতে কাজ করতে।কৌশিক নির্দেশিত ‘লক্ষ্মী ছেলে’, ‘অর্ধাঙ্গিনী’, ‘কাবেরী অন্তর্ধান’ ইত্যাদি ছবিগুলি মুক্তির অপেক্ষায়। নেটফ্লিক্স ছবিটির পোস্ট-প্রোডাকশনের কাজ চলছে এখন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending