Connect with us

Tollywood

পরিচালক দেবালয় ভট্টাচার্যের আপকামিং ছবিতে বয়স্ক রবীন্দ্রনাথের চরিত্রে যীশু? জল্পনা তুঙ্গে

Published

on

দেবালয় ভট্টাচার্যের নতুন ছবিতে মুখ্য ভূমিকায় যীশু সেনগুপ্ত। সম্প্রতি টলিউডে গুঞ্জন শোনা যাচ্ছিল একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন দেবালয় ও যীশু। চরিত্র কি?

এবার রুপোলি পর্দায় রবীন্দ্রনাথ ঠাকুরের বেশে দেখা যেতে পারে টলিউডের বেশ পরিচিত অভিনেতা যীশু সেনগুপ্তকে। সূত্র অনুযায়ী, রবীন্দ্রনাথের ছেলেবেলা এবং যৌবনকালকে তুলে ধরা হবে এই ছবির দরুণ। পাশাপাশি দেখানো হবে বার্ধক্য কালও। প্রযোজনার দায়িত্বে রয়েছে প্রথম সারির প্রযোজনা সংস্থা। পরিচালক দেবালয় ভট্টাচার্যের প্রথম ছবি ‘বিদায় ব্যোমকেশ’।

এবার নিজের নতুন ছবির দরুণ বৃদ্ধ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরকে তুলে ধরবেন তিনি। এমনিতে নানা কাজ নিয়ে ব্যস্ত অভিনেতা যীশু সেনগুপ্ত। আপাতত মুম্বাই আর কলকাতা ট্রাভেল করে বেড়াচ্ছেন তিনি। তাই এই ছবির জন্য ২০২১-এ তাঁর কাছে সময় নেই। জানা গিয়েছে, অভিনেতা তারিখ দেওয়ার পরেই নাম ঘোষিত হবে বাকি তারকাদের। অন্যদিকে প্রশ্ন হচ্ছে, যদি বয়স্ক রবি ঠাকুর যীশু হন তাহলে যুবক কবি কে হবেন?

বিদায় ব্যোমকেশে যদিওবা দুটি চরিত্রেই ধরা দিয়েছিলেন আবীর চট্টোপাধ্যায়। এবারও কি সেই একই পরিকল্পনা রয়েছে পরিচালকের? একদিকে অ্যামাজন প্রাইমের নতুন সিরিজের পরিচালক তিনি। ‘দ্য গার্ল’-এর হাত ধরে হিন্দি ওয়েব সিরিজে পা রেখেছেন। পরমব্রত চট্টোপাধ্যায়-তানিয়া-যীশু সেনগুপ্ত ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিনয় পাঠক, জারিনা ওয়াহব, সমীর সোনি। অন্যদিকে বাংলা ওয়েব সিরিজে ‘চরিত্রহীন’। এবার দেখার পরিচালক দেবালয় ভট্টাচার্যের যীশুকে নিয়ে এই নতুন পরিকল্পনা কতটা সাফল্যের মুখ দেখে।

Trending