পুজোয় আবার একসঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন জিতু ও নবনীতা! বিচ্ছেদ ভুলে কি তবে এক হলেন এই জুটি?

টলিউডের (Tollywood) চর্চিত জুটি হল জিতু (Jeetu Kamal)নবনীতা (Nabanita Das)। কিন্তু এই জুটিকে আর একসঙ্গে দেখা যাবে না। নিজেদের বিচ্ছেদের কথা অনেকদিন আগেই ঘোষণা করেছেন নবনীতা। সম্প্রতি কিছুদিন আগে নবনীতা নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের দ্বারা বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন। লিখেছিলেন, ‘টেবিলে আর দুটো করে প্লেট থাকবে না,, একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে ভাগ করে খাওয়া হবে না,,,’।

তারপর থেকেই জীতু কমল এবং নবনীতা দাসের বিচ্ছেদ ঘিরে সোশ্যাল মিডিয়ায় চর্চা তুঙ্গে। টলিউডে আমরা এরকম বিচ্ছেদের কথা প্রায় শুনে থাকি। কিন্তু এই জুটির বিচ্ছেদটা ঠিক অন্যরকম। মনের মধ্যে ভালোবাসা থাকলেও একসঙ্গে থাকা সম্ভব হচ্ছে না তাঁদের। কিন্তু বিচ্ছেদের পরও দুজনেই একে অপরকে যথেষ্ঠ সম্মান দেন।

jeetu kamal and nabanita das

বিচ্ছেদের পর নবনীতা নিজেকে পুরোপুরি আপাদমস্তক পাল্টে ফেললেও কিছু স্মৃতি থেকে এখনও বেরিয়ে আসতে পারছেন না। এখনও জিতুর সঙ্গে কাটানো স্মৃতি ঘুরে বেড়াচ্ছে তাঁর মনে। আর তাই সেই স্মৃতি গুলোকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পুজোর আগেই তাঁদের বিচ্ছেদ হয়। তাই দুজনের পুজোই কাটছে বিষাদে।

পুজোর উদ্ভোধন ছাড়া অভিনেত্রী তাই আর কোথাও বেরোননি। শেয়ার করেননি নিজের কোনও নতুন পুজোর লুক। বোঝাই যাচ্ছে, অন্যান্যদের মতোন অভিনেত্রীর এ বছরের পুজো ভালো কাটেনি। চার দেওয়ালের মধ্যেই কেটেছে প্রতিটি দিন। পুজোর আগে শ্বশুর-শাশুড়ির সঙ্গে আগের বছরের তোলা একটি ছবি শেয়ার করেন নবনীতা।

আরও পড়ুনঃ ঐশানির উদ্যোগে ঘোষ বাড়িতে প্রথম মহিলা পুরোহিত দিয়ে দুর্গাপুজো! পিতৃতন্ত্রের মুখে ঘষল ঝামা

ছবিটি শেয়ার করে তিনি বলেন, এ বছর আর ঘুরতে বেরোনো হবে না। আবার তিনি দশমীর দিন জিতুর সঙ্গে তোলা একটি পুরোনো ভিডিও শেয়ার করেন। যা দেখে অনেকের মনে হয়, হয়তো তাঁদের মিল হয়েগিয়েছে। কিন্তু আসলে সেই ভিডিও গত বছরের পুজোর। যখন দুজনে বাইকে করে ঘুরে বেড়াচ্ছিলেন কলকাতার অলিতে গলিতে। তখনই সেই সুন্দর মুহূর্তকে ফোনে বন্দি করার জন্য তুলেছিলেন সেই ছোট্ট ভিডিও।

Back to top button