ঐশানির উদ্যোগে ঘোষ বাড়িতে প্রথম মহিলা পুরোহিত দিয়ে দুর্গাপুজো! পিতৃতন্ত্রের মুখে ঘষল ঝামা

স্টার জলসার (Star Jalsha) একটি অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। টিআরপিতে তেমন ভালো স্কোর না করলেও উক্ত ধারাবাহিকের কাস্টিং দর্শকদের খুব পছন্দ। পাশাপাশি ধারাবাহিকে আসা কিছু পর্ব বর্তমানে সমাজকে দারুন দারুন প্রভাবিত করছে। এই মেগার মুখ্য চরিত্রে রয়েছেন ঐশানী (Oishani) ও তার স্বামী শঙ্কর (Shankar)।

ধারাবাহিকের নায়িকা ঐশানি গোটা গল্পটিকে একাই জমিয়ে তুলেছে। শঙ্কর ও ঐশানির রয়েছে একটি পাইস হোটেল। তারা নিজেরাই একসঙ্গে তাদের পাইস হোটেলের ব্যবসা জনপ্রিয় করে তুলেছে। শঙ্কর ও ঐশানির জুটি দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। সাথে রয়েছে ঐশানির ‘স্ট্রং’ চরিত্র। ঐশানির চরিত্র সমাজের সকল মেয়েদের অনুপ্রাণিত করে চলেছে।

ঐশানী ও শঙ্করের মূল ব্যবসা ‘হরগৌরী পাইস হোটেল’-এর উষ্ণ আঁচে রান্নার দারুন গন্ধ সাথে নায়ক-নায়িকার বন্ডিং গল্পটিকে বেশ জমিয়ে তুলেছে। বর্তমানে ধারাবাহিকে আসছে একের পর এক চমকদার পর্ব। আমরা আগেই জেনেছি, প্রভাকর বেআইনি কাজের সঙ্গে যুক্ত। উক্ত ব্যবসার পেছনে লুকিয়ে বেআইনি অস্ত্রোপচার করে চলেছে সে।

প্রভাকরের সেই বেআইনি ব্যবসার আভাস পেয়েছে ঐশানি। তাই সেও প্রভাকরকে হাতে-নাতে ধরতে উঠেপড়ে লেগেছিল। এমনকি প্রভাকরের বিরুদ্ধে ঐশানির রুদ্ররূপও আমরা পর্দায় দেখেছি। যা দর্শক মহলে অনেক সুনাম কুড়িয়েছিল। দুষ্টদের বিরুদ্ধে ঐশানির এক একটি পদক্ষেপ মেয়েদের অনুপ্রেরিত করে।

আরও পড়ুনঃ শিমুলকে জড়িয়ে ধরে চুমু খেলো শাশুড়ি! মা-মেয়ের সম্পর্কে উত্তরণ শিমুল-মধুবালার! মুগ্ধ দর্শকরা

এবার দূর্গা পুজোয় মেয়ে পুরোহিতের নিয়োগ করে ঐশিনী আবারও দারুন একটা শিক্ষা দিল সমাজকে। তার কথায়, দূর্গা মা শুধুই ছেলেদের পুজোয় সন্তুষ্টি হয়না। তাঁর কাছে ছেলে – মেয়ে সকলেই সমান। মন থেকে যিনি পুজো করবেন, তাকেই সারা দেবেন তিনি। পুজোর সময় পুরোহিতের অসুস্থতার খবর পেয়ে তাই তার মেয়েকেই পুজো করতে অনুমতি দিল ঐশানি। এদিকে প্রভাকর সেই পুজোয় ব্যাঘাত করার ফন্দি এঁটে চলেছে।

Back to top button