অপরাজিতা অপুর পর বড় ধাক্কা! এবার জি বাংলায় বন্ধ হতে চলেছে কড়ি খেলা এবং যমুনা ঢাকি

আমরা বাঙালিরা বিনোদন বুঝি এখন শুধু সিরিয়াল। সন্ধ্যাবেলা হলেই চা আর টিফিনের বাটি নিয়ে বাঙালি বসে পড়বে টিভির সামনে। একের পর এক সিরিয়াল দেখতে থাকবে বিভিন্ন চ্যানেলে নিজেদের পছন্দমত।সিরিয়ালের চরিত্ররা এই ভাবেই ঘরের ছেলে মেয়ে হয়ে যায় তাদের।

সিরিয়ালের ক্ষেত্রে টিআরপি রেটিং তালিকায় সমানে টক্কর চলে জিবাংলা এবং স্টার জলসার। কিছুদিন আগেই বন্ধ হয়েছে জি বাংলার অপরাজিতা অপু। তার জায়গায় এসেছে উড়ন তুবড়ি।

এরপর শোনা যাচ্ছে যে বন্ধ হতে চলেছে কড়ি খেলা এবং যমুনা ঢাকি। দুটো সিরিয়ালের টিআরপি খুব একটা ভালো নয়। অন্যদিকে যমুনা নিজের সাড়ে সাতটার স্লট হারিয়ে সাড়ে দশটায় এসেছে। দীর্ঘদিন ধরে চলা এই সিরিয়ালগুলো কে এবার বন্ধ করতে চাইছে জি কর্তৃপক্ষ।

ইনস্টাগ্রাম পেজ সূত্রে এই খবরটি জানা গেছে। সেখানে লেখা রয়েছে যে টলিপাড়ার সূত্রে খবর পাওয়া গেছে জি বাংলার এই বহুদিন ধরে চলা এই সিরিয়ালকে এবার বন্ধ হতে হবে।

আবার ফেসবুকে বিভিন্ন মাধ্যমে জানা যাচ্ছে যে টেন্ট সম্ভবত নতুন কোন সিরিয়াল আনতে চলেছে। আর সেখানে মুখ্য ভূমিকায় আনা হতে পারে পল্লবী শর্মা অর্থাৎ যিনি জবা সাজতেন।

Kori Khela Jamuna Dhaki Post

এই দুটো সিরিয়াল যারা নিয়মিত দেখে থাকবেন তাদের মনটা একটু খারাপ হয়ে যাবে সিরিয়াল শেষ হয়ে গেলে কিন্তু নতুনকে জায়গা দিতে তো পুরনোকে ছাড়তেই হবে জায়গা।

Back to top button