Jamuna Dhaki Actress: ‘যমুনা ঢাকি’-র খোলস ছেড়ে উ’ষ্ণতার পারদ চড়িয়ে দিলেন জনপ্রিয় নায়িকা! সব দেখিয়ে দিলেন ছবিতে

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তিনি। ‘যমুনা ঢাকি’ সিরিয়াল আর তার নাম দর্শকদের মুখে মুখে ঘোরে। নিজের অভিনয় দক্ষতায় দর্শক মনে যথেষ্ট সাড়া তুলেছিলেন এই বাঙালি নায়িকা।

জি বাংলার এই ধারাবাহিক একটা সময়ে বেশ আলোচনায় ছিল। ধারাবাহিকে নায়িকা গ্রামের মেয়ে আর নায়ক শহরের। নায়ক নায়িকার আলাপের আগেই নায়কের সাথে বিয়ে ঠিক হয়ে যায় নায়কের শহুরে বান্ধবীর। আর যখন নায়ক নায়িকার ঘটনাচক্রে হঠাৎ বিয়ে হয়ে যায়, তখন শহুরে বান্ধবী খলনায়িকা হয়ে ওঠে। নায়ককে ৪-৫ বার বিয়ের চেষ্টাও করেছিল সে।

এই খলনায়িকা হয়েছিলেন ইন্দ্রাক্ষী দে। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জাঁদরেল ভিলেন যিনি পরিচিত হয়েছেন আর্যা নামে। নিজের নামের থেকেও এখন তার এই নাম বেশি জনপ্রিয়। স্টার জলসার ‘মাধবীলতা’ ধারাবাহিকেও ভিলেন হন তিনিই।

এবার একেবারে অন্য রূপে হাজির সেই আর্যা। তার এই রূপে মন মজেছে নেট দুনিয়ার। সোশ্যাল মিডিয়ায়তে বেশ অ্যাক্টিভ ইন্দ্রাক্ষী। তার দৌলতেই তার এই রূপ দেখলো সবাই। শোরগোল পড়ে গেছে সেটা নিয়ে।

Indrakshi dey new look

মডেলিং ও বিজ্ঞাপনের কাজ দিয়েই যাত্রা শুরু তার। তাই সব পোশাকেই স্বচ্ছন্দ নায়িকা। একেবারে ‘হ’ট অ্যান্ড বো’ল্ড’ অবতারে ঘুম উড়িয়ে দিলেন নায়িকা। লেমন ইয়লো বি’কিনি পরা ছবিতে হুঁশ উড়ছে ছেলেদের। অন্য ছবিতে আবার প্রিন্টেট বি’কিনিতে স্যুইমিং পুলে আগুন লাগিয়ে দিলেন।

Back to top button