Tollywood

ডিভোর্স হল মাত্র ৪ মাস হয়েছে! এর মধ্যেই আবার বিয়ে করতে চলেছেন তিয়াশার প্রাক্তন সুবান রায়, এত জলদি ভুলে গেলেন তিয়াশাকে?

গত কয়েক মাস ধরে অভিনেত্রী তিয়াশা লেপচা এবং সুবান রায়ের সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। ধারাবাহিকে কাজের সূত্রে দুজনের আলাপ এবং এখান থেকেই প্রেমের সম্পর্ক শুরু হয়। তারপর পরিণতি পায় বিয়ের মাধ্যমে।

দীর্ঘস্থায়ী হয়নি সেই বিয়ে, সংসার। তাই দুই তারকার ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েক মাসে চর্চার শেষ নেই। মার্চের শুরুতেই প্রায় পাঁচ বছর দীর্ঘ দাম্পত্য সম্পর্ক শেষ করে ফেললেন দুজনে।

কিন্তু এর মাঝে কি আবার বিয়ে করতে চলেছেন অভিনেতা সুবান রায়? টলিপাড়ায় জোর গুঞ্জন। পরনে কোঁচানো ধুতি আর তসরের পাঞ্জাবি, গলায় রজনীগন্ধার মালা- অভিনেতার এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

তাহলে কি গোপনে মালাবদল করে ফেললেন তিনি? অভিনেতা জানিয়েছেন বর সেজে খুব ভালো লেগেছে। প্রথমবার তিনি এইভাবে বিয়ে করতে চললেন। তিনি আসলে খুবই উত্তেজিত। কিন্তু পাত্রী কে?

হবু বউ হলেন আরোহী। আরোহীর সঙ্গে বিয়ের জমাটি আয়োজন চলছে সুবান রায়ের থুড়ি মানিকের। না, বাস্তব জীবনে বিয়ে করছেন না তিনি। এটা সিরিয়ালের খাতিরে। কালার্স বাংলার সিরিয়াল ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে এই দৃশ্য দেখা যাবে খুব তাড়াতাড়ি। আরোহীর চরিত্রে অভিনয় করছেন প্রিয়া মণ্ডল।

তবে ব্যক্তিগত জীবনে বারাত নিয়ে বিয়ে করতে পারেননি অভিনেতা। কেনো? পুরনো কাসুন্দি ঘাঁটাতে চান না সুবান। তবে তাঁর মনে এই নিয়ে কোনো আফসোস নেই। এটা একটা ইচ্ছা ছিল যেটা সিরিয়ালের মধ্যে দিয়ে পূর্ণ হল।

তবে মানিক আর আরোহীর বিয়েটা কি হবেই? আক্ষেপ সুবানের। মনের মানুষ ধোঁকা দিয়ে দিল, জানালেন তিনি। তবে শেষে যোগ করলেন এটা শুধু তিনি সিরিয়ালের প্রেক্ষাপটে বললেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button