Tollywood

Actress Baby Bump: বাড়িতে ১ বছরের সন্তান তবু নিজের অজান্তেই আবার বেবি বাম্প প্রকাশ্যে আনলেন অভিনেত্রী! টলিপাড়ায় আবার খুশির হাওয়া

তিনি বাংলার জনপ্রিয় এক তারকা সাংসদ। টলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি বাংলার রাজনীতি বরাবর সরগরম থাকে তাকে নিয়ে। আর তার নাম মানেই বিতর্কের ঝড়। বলা যায় এই অভিনেত্রী আর বিতর্ক একে অপরের সমার্থক।

এই বিতর্ক শুরু হয়েছিল তার প্রথম স্বামীর সঙ্গে বিয়েকে অস্বীকার করাকে কেন্দ্র করে। তবে তার আগেও বিতর্ক উসকে দিয়েছিলেন নিজে মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে করে। প্রচুর ধর্মীয় অনুসরণকারীদের চক্ষুশূল হয়ে উঠেছিলেন নায়িকা। ঠিক তারপর থেকেই বরাবর সোশ্যাল মিডিয়া এবং সাধারণ মানুষ চোখ রেখেছে তার উপরে।

এর কিছুদিন পরেই সেই বিয়েতে অস্বীকার করেন তিনি কারণ তার মতে বিদেশে আইনসিদ্ধভাবে বিয়েটা হয়নি। তাই এই বিয়ে তার কাছে সহবাস ছাড়া আর কিছুই নয়। ঠিক এমনই এক পরিস্থিতিতে এই কথা বলার কিছুদিন পরেই হঠাৎ করে সন্তানসম্ভবা হওয়ার কথা ঘোষণা করেন অভিনেত্রী। তবে সেই সন্তানের বাবাকে তা নিয়ে প্রচুর তর্ক বিতর্ক চলতে থাকলেও চুপ করে থাকেন নায়িকা।

অবশেষে সন্তানের পিতৃত্ব স্ব গর্বে স্বীকার করেন অভিনেত্রী সহকর্মী এবং এই ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক প্রথম সারির নায়ক নিজে। আশা করছি এতক্ষণে আপনারা বুঝেই গেছেন আমরা কোন নায়িকার কথা বলছি। হ্যাঁ, তিনি অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান ছাড়া আর কেউ হতে পারেন না।

আরেকবার নায়িকা এক সুখবর বয়ে নিয়ে এলেন আবার। নিজের অজান্তেই ফাঁস হয়ে গেল নায়িকার বেবি বাম্প। বলে রাখি প্রথম সন্তানের বয়স সবে এক বছর পেরিয়েছে। ঈশানের পিতৃত্ব স্বীকার করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। আর্থিক তারপরেই সম্প্রতি নায়িকার একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে যেখানে একটি বিশেষ বিষয় লক্ষ্য করা গেছে।

এই ভিডিওটি নায়িকার একটি রিল ভিডিও যেটা তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তাতে লাল পোশাকে নাচ করতে করতে হঠাৎ করে নায়িকার পেটের কাছের কিছুটা স্ফীত অংশ স্পষ্ট হয়ে ওঠে। মেদহীন চিকন শরীরে অমন স্থিত অংশ দেখলে যে কারুর মাথায় আসবে প্রথমেই যেটা সেটা হল নায়িকা তার মানে আবার প্রেগন্যান্ট। আদৌ কি সত্যি সেটা? এটা বলবে সময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button