Tollywood

Swastika-Indrani: ‘ও তো SVF-এর ঘরের মেয়ে, কথা বলে মিটিয়ে‌ নিক না!’, কুলের আচারকে শো দিয়ে শ্রীমতীকে হল থেকে তুলে দেওয়া বিতর্কে এবার স্বস্তিকাকে খোঁচা দিলেন ইন্দ্রানী হালদার!

SVF প্রযোজনা সংস্থার দুই কর্তা শ্রীকান্ত মোহতা, মহেন্দ্র সোনি এখনও চুপ। টলিউড তাই মনে করেছিল এখন বোধহয় লড়াইটা পরিষ্কার হয়ে উঠেছে ইন্দ্রানী হালদার এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের মধ্যে।। কিন্তু সেটা সত্যি নয়। সেই বিষয়টা স্পষ্ট করে দিলেন ইন্দ্রানী নিজেই।

তিনি বললেন পাঁচ বছর পর আবার পর্দায় ফিরে এসেছেন। এর জন্য স্বস্তিকাকে অসংখ্য ধন্যবাদ। কারণ উনি না চাইতেও কুলের আচারকে প্রচার করে দিলেন। তবে এর মাধ্যমে স্পষ্টভাবেই স্বস্তিকা মুখোপাধ্যায়কে খোঁচা মারলেন ইন্দ্রানী হালদার।
এক সপ্তাহ আগে পরে মুক্তি পেয়েছে দুটি সিনেমা কুলের আচার এবং শ্রীমতি। ছবি মুক্তির পরেই বিপুল প্রশংসা পেয়েছে শ্রীমতি। ১৭টি সিনেমাহলে ভালো ব্যবসা করেছে এই সিনেমাটি। তবে সমস্যা তৈরি হল এসভিএফ- এর নতুন সিনেমা কুলের আচার মুক্তি পাওয়ার পর।
অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় অভিযোগ জানিয়েছিলেন এই সিনেমাটি মুক্তি পেতেই দ্বিতীয় সপ্তাহেই তাঁর অভিনীত সিনেমার প্রেক্ষাগৃহের সংখ্যা কমে গেল চারে। দুপুর ছাড়া কোন শো টাইম দেওয়া হচ্ছে না। সবটা জুড়েই নাকি ইন্দ্রানীর ছবি চলছে। বড় সংস্থার হাত রয়েছে ওই অভিনেত্রীর মাথার উপর এমন দাবি করেছেন স্বস্তিকা।

কিন্তু সত্যিই কি এমনটা হয়েছে? এমনটা প্রশ্ন রাখা হয়েছিল ইন্দ্রানী হালদারের কাছে। উত্তরে নায়িকা জানিয়েছেন নন্দনসহ একাধিক প্রেক্ষাগৃহ হাউসফুল হয়ে গেছে। প্রথম সপ্তাহটা এমন হবেই। কিন্তু দ্বিতীয় সপ্তাহ থেকে বোঝা যাবে আসল প্রতিযোগিতা। তখন যদি অপ্রতিরোধ্য থাকে কুলের আচার তাহলে তার জায়গায় কাউকে দেওয়া হবে না। অন্যদিকে কিছু প্রেক্ষাগৃহ থেকে তাকেও সরাতে হবে নতুন ছবিকে জায়গা করে দেওয়ার জন্য। অভিনেত্রী বললেন এটাই নিয়ম ইন্ডাস্ট্রির।

এ পাশাপাশি ইন্দ্রানী হালদারের সংযোজন স্বস্তিকা সিনেমাটি মুক্তি পেয়েছে এক সপ্তাহ হয়ে গেল। শো টাইম পাচ্ছে শ্রীমতি ফলাফল অনুযায়ী। তারপরেই রসিকতার ছলে নায়িকা বললেন স্বস্তিকা তো ওই প্রযোজনা সংস্থারই বাড়ির মেয়ের মতো। আগামীতেও অনেক কাজ করবে। নায়িকার এই নিয়ে অভিমান থাকলে তাঁকে প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলে নেওয়ার পরামর্শ দিলেন ইন্দ্রানী। কিন্তু তিনি কোন ঝামেলায় থাকতে চান না এটা জানিয়ে দিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button