Tollywood

ইশ,কী নোংরা! শীতকালে স্নান করেন না পর্দার ‘গুনগুন’ তৃণা সাহা! নিজের মুখেই গর্ব করে বলছেন সেই কথা

বর্তমানে ছোটপর্দার জনপ্রিয় মুখ তৃণা সাহা। মূলত খড়কুটো ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করে তিনি আরো বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন। এবার তিনি ফাঁস করলেন নিজের সম্পর্কে একটি মজার তথ্য। এটা জানলে সত্যি অনেক হবেন তাঁর অনুরাগীরা।

শীতকাল আসলেই বেশিরভাগ মানুষ ঠান্ডায় জড়োসড়ো হয়ে থাকে। কেউ কেউ আবার রোজ স্নান করার কথাও ভুলে যান খুব ঠান্ডায়। তৃণাও নাকি এমনটাই করেন। সম্প্রতি নায়িকার বানানো একটি রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। কী রয়েছে সেই ভিডিওয়? দেখলে আপনিও হাসতে থাকবেন।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

শীতকালে চান করতে নাকি একটুও পছন্দ করেন না ছোটপর্দার অভিনেত্রী তৃণা সাহা। অবাক লাগলেও একথা নিজেই জানিয়েছেন তিনি। আর এই কথাটা কিছুটা হলেও সত্যি। নায়িকা যে ভিডিও শেয়ার করেছেন সেখানেই রয়েছে হিন্ট। একটি ট্রেন্ডিং সংলাপের সাথে ঠোঁট মিলিয়েছেন তিনি। সেখানেই তাঁকে বলতে শোনা গিয়েছে যে এত ঠান্ডায় তিনি চান করবেন না। উল্লেখ্য, শুটিং সেটেই ভিডিওটি বানিয়েছেন এই অভিনেত্রী। সেই ভিডিওটি বানানোর সময় তার পরনে ছিল ছাই রঙের একটি হুডি ও নীল জিন্স। খোলা চুলে, বিনা মেকাপে এই রিল বানান তৃণা। তাহলে কি সত্যি তিনিও শীতকাতুরে? বর্তমানে এই নিয়ে নায়িকাও ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button