Tollywood

ডির্ভোস তাহলে হচ্ছে না? সৌজন্যকে আলিঙ্গন করে অঝোরে অশ্রুপাত গুনগুনের, তাহলে কি মান অভিমানের পালা শেষ?

বর্তমানে বাংলা সিরিয়ালের খুব পরিচিত মুখ সৌজন্য ও গুনগুন। প্রথম থেকেই খড়কুটো সিরিয়ালটি দর্শকদের মন কেড়েছে। বলা যায় বাংলা ধারাবাহিকের সবথেকে বিনোদনমূলক সিরিয়াল এটি। হাসি, মজা মান-অভিমান, রোমান্সে পুরোপুরি ভরপুর। তবে ইদানিংকালে বাঁধা পড়েছে সেই বিনোদনে। কারণ সিরিয়ালে দেখানো হচ্ছে, সৌজন্যের ও গুনগুনের বিবাহবিচ্ছেদ।

ধারাবাহিকে দ্বিতীয়বার বিয়ে করতে চলেছে গুনগুন। সৌজন্যকে মন থেকে ভালবাসলেও, বিবাহবিচ্ছেদ করে দ্বিতীয় বিয়ে করতে চলেছে সে। কিন্তু দ্বিতীয় বিয়ের পাত্রকে এখনো দেখে উঠতে পারেননি দর্শকরা। কিন্তু এদিকে সৌজন্য-গুনগুনের মধ্যে বেড়ে চলেছে দূরত্ব। সব মিলিয়ে বেশ টানটান পর্ব চলছে খরকুটো ধারাবাহিকে।

তবে শোনা গিয়েছে, দ্বিতীয় বিয়ে আসলে একটা পরিকল্পনা সৌজন্যের ও গুনগুনের মেলবন্ধনের জন্য। করেছে বাড়ির সমস্ত সদস্যরাই। যদিও এ বিষয়ে অজানা দুজনেই। তারা ভাবছে তাদের সম্পর্কটা ভেঙে গিয়েছে। বিবাহ বিচ্ছেদের কথা ভেবে মন খারাপ দুজনেরই।

অনেককিছু বলতে চেয়েও বলতে পারছে না দুজনেই। এদিকে প্রথমবার বিয়ের পর সৌজন্যেকে প্রণাম করে গুনগুন। যাতে হতবাক হয়ে যায় সৌজন্য। এরপর দুজনেই একে অপরকে জড়িয়ে অঝোরে কাঁদতে থাকে।

তবে আর বেশি দিন এই দূরত্ব বজায় থাকবে বলে মনে হচ্ছে না। খুব তাড়াতাড়ি মেলবন্ধন ঘটতে চলেছে গুনগুন-সৌজন্যের। যদিও বা সেটা আপাতত তাদের কাছে অজানা। তাদের দুজনের কাছেই সম্পর্কটা এখন শেষ হয়ে গিয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by KHORKUTO VMs-REELS-MOMENTS ❤ (@khorkutomoments)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button