Bangla Serial

Gungun: মারা যাওয়ার পর মৃত্যুশয্যায় শুয়ে চোখ খুলে ফোন ঘাঁটছে গুনগুন! এরকম পিলে চমকানো দৃশ্য দেখলে কেমন লাগবে আপনার? দেখুন নিজের চোখেই

গতকাল শেষ হয়েছে দীর্ঘদিন ধরে চলা ধারাবাহিক খড়কুটো। একটা সময় গুনগুন আর সৌজন্য দুটি ভীষণ জনপ্রিয় ছিল কিন্তু তারপরে গল্প এত জগাখিচুড়ি হয়ে গেল যে দর্শক আর ভালোবাসছিল না সেই জন্য সন্ধ্যে সাতটা থেকে সরিয়ে দুপুর দুটোর সময় দিয়ে দেওয়া হয় এই ধারাবাহ িককে। তবুও বেশ কিছু জন দেখতেন এই সিরিয়াল।

Khorkuto: Gungun is terribly upset - Times of India
তবে যেভাবে শেষ হলো সেটা একদম পছন্দ করেননি নেটিজেনরা‌। অনেকেই বলছেন যে সৌজন্য আর গুনগুন, তাদের ছেলে ঈশান বড় হয়ে গেছে এরকম দেখিয়ে শেষ করতে পারত। আবার অনেকেই বলছেন ঠিক আছে গুনগুনের মৃত্যু দৃশ্য দেখিয়ে শেষ করতে পারত আবার গুনগুনকে একদিনের জন্য স্রোতস্বিনী সাজিয়ে আনার কোন দরকার ছিল না।
Khorkuto - Disney+ Hotstar

তবে এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেটা দেখে হেসে ফেলেছেন নেটিজেনরা‌। কারণ এই ভিডিওতে দেখা যাচ্ছে বিহাইন্ড দ্য সীন কিছু দৃশ্য। আমরা দেখেছিলাম গুনগুনকে মাথায় ব্যান্ডেজ বেঁধে কাপড় পরিয়ে গলায় মালা দিয়ে সিঁদুর পরিয়ে মৃত্যু শয্যায় সাজানো হয়েছে। তবে এবার দেখা গেল সেই অবস্থাতে শুয়েই নিজের ফোন ঘাঁটছেন তৃণা সাহা।


শুটিং থেকে একটু ব্রেক নিয়ে তিনি এইসব করছিলেন আর কেউ সেটা ভিডিও করে ছেড়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দৃশ্যটা খুবই মজাদার আপনারাও দেখে হাসবেন।

Khorkuto: গুনগুনের 'ন্যাকামো'-তে বিরক্ত দর্শক! মিষ্টি ফিরে পাবে তাঁর  সন্তানকে? - Television - Aaj Tak Bangla

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button