Gourab: কিছুদিন আগেই বিদেশি মেয়ের সঙ্গে তড়িঘড়ি এনগেজমেন্ট আর এর মধ্যেই পরিবারে নতুন অতিথি এসে গেল গৌরব চিন্তামণির! ভিডিও শেয়ার করে দিলেন সুখবর, পাল্টা জুটলো গা’লাগালি

Gourab: কিছুদিন আগেই বিদেশি মেয়ের সঙ্গে তড়িঘড়ি এনগেজমেন্ট আর এর মধ্যেই পরিবারে নতুন অতিথি এসে গেল গৌরব চিন্তামণির! ভিডিও শেয়ার করে দিলেন সুখবর, পাল্টা জুটলো গা’লাগালি

টলিপাড়ার বিভিন্ন জুটির ভাঙ্গনের খবর তো আমরা প্রায়শই পেয়ে থাকি কিন্তু কয়েক সপ্তাহ আগে এমন এক জুটির ভাঙনের খবর পেয়েছিলাম যেটা শুনে অনেকেই অবাক হয়েছিলেন। সেটি হল গৌরব এবং জেসমিন রায়ের জুটি।তবে ভাঙ্গনের খবরের থেকে বেশি প্রকট হয়েছিল যখন গৌরব এক বিদেশিনী মেয়ের সঙ্গে নিজের এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন।

হঠাৎ করেই এক বিদেশিনী কৃষ্ণ ভক্তের সঙ্গে নিজের এনগেজমেন্ট সেরে ফেলেন গৌরব বৃন্দাবনে গিয়ে। তার নাম চিন্তামণি ডায়ানা এবং এই কৃষ্ণভক্ত বহুদিন আগেই ভারতে এসেছেন এবং ভারতের বিভিন্ন ইসকনে তিনি ঘুরে ঘুরে থাকেন সেই সঙ্গে শাড়ির ব্যবসা করেন অনলাইনে আর বেশ বিখ্যাত নৃত্যশিল্পী। সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর ফলোয়ার সংখ্যা ছিল এবং গৌরবের সঙ্গে বাগদত্তা হওয়ার পর তার ফলোয়ার সংখ্যা অনেক বেড়ে গেছে।

এবার জেসমিনের ভক্তরা গৌরবের উদ্দেশ্যে প্রচুর উল্টোপাল্টা কথা বলেছিলেন তারপর এবং ঠিক সেই সময় জেসমিন বিভিন্ন দুঃখের ভিডিও শেয়ার করতে শুরু করেন যা এখনো চলছে। তাই কমেন্ট বক্সে গৌরবের উদ্দেশ্যে সকলের উপচে পড়ছে ঘেন্না। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় তিনি এমন একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে রয়েছে তার পরিবারের তৃতীয় সদস্য আসার কথা।

ছোট্ট সেই সদস্য নিয়ে দুজনেই ভিডিও করেছেন যদিও সেখানেও প্রশংসা পাননি। না তবে ভাববেন না এখানে চিন্তামণি সন্তানসম্ভবা। দুজনে মিলে একটি ছোট্ট পাখি আর সেই পাখিকে নিয়ে একটি মিষ্টি ভিডিও করেছেন।যদিও সেই ভিডিও দেখে প্রথমে মনে হবে গৌরব আর চিন্তামণি ঠোঁটে ঠোঁট রেখেছেন প্রকাশ্যে আবার অনেকে ভাবছেন মাঝখানে পনির টিক্কা রেখে খাচ্ছেন তারা। পরে বোঝা যায় ওটা পাখিটির ছোট্ট মাথা।

Back to top button