Tollywood

Guddi Anuj: এক সিরিয়ালে দুই স্ত্রী তবু কার প্রেমে মজল অনুজ? “প্রেম করেছি আমি” বললো নিজেই

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন রনজয় বিষ্ণু। ছোট পর্দা থেকে বড় পর্দা এবং সেইসঙ্গে ওয়েব সিরিজও কাজ করতে দেখা গেছে রণজয়কে। নিজের অভিনয় দক্ষতা দিয়ে বহু বছর ধরে দর্শকদের মন জয় করে আসছেন এই অভিনেতা।

বর্তমানে তাকে দেখতে পাওয়া যায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে। তার বিপরীতে রয়েছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্যামৌপ্তী মুদলি। এই ধারাবাহিক এর আগেও রণজয়ের ভক্ত সংখ্যার মধ্যে মেয়েদের সংখ্যাই বেশি। তবে এই ধারাবাহিকে পুলিশ অফিসারেরও চরিত্র তাকে আরো বেশি জনপ্রিয়তা এনে দিয়েছে।

তবে তার অভিনয় জীবন ছাড়াও তার ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চা রয়েছে টলিপাড়ায়। প্রসঙ্গত টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে তার সম্পর্কের জল্পনা বহুদিনের। সেই সঙ্গে তাদের বিচ্ছেদের খবরও সামনে এসেছে। কিন্তু এবার আবার রণজয়কে ‘প্রেম করেছি আমি’ বলতে শোনা গেল।

প্রসঙ্গত টিভির পর্দার মতোই সোশ্যাল মিডিয়াতেও অভিনেতা ভালোই একটিভ। তাকে তার সোশ্যাল মিডিয়ায় নানারকম ফটো এবং ভিডিওটিতে দেখা যায়। সম্প্রতি একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। যেখানে তাকে দেখা যাচ্ছে একটি নীল রঙের জিন্স এবং ব্ল্যাক টি শার্ট পড়ে থাকতে। তার ব্যাকগ্রাউন্ডে গান চলছে ‘শোনো গো দখিনো হাওয়া প্রেম করেছি আমি’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button