Tollywood

এইতো সবে সিরিয়াল শুরু হলো, এর মধ্যেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা ডেবিউ অ্যাওয়ার্ড পেয়ে গেল গোধূলি আলাপের নোলক!

মাত্র কিছুদিন আগে স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল গোধূলি আলাপ। মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম রয় বাধ্য হয়ে মৌরিগ্রাম এর বহুরূপী অল্প বয়সী মেয়ে নোলককে বিয়ে করে নেয়‌। গল্পের একদম শুরুতেই বিয়ে দেখানো হয়েছে এবং পরবর্তীকালে নোলক কিভাবে অরিন্দম এর পরিবারে মানিয়ে নেবে সেটাই দেখার।

অরিন্দম এর চরিত্রে অভিনয় করছেন কৌশিক সেন এবং নোলকের চরিত্রে অভিনয় করছেন নবাগতা সোমু সরকার। সিরিয়াল শুরুর আগে নোলক এবং অরিন্দমের বয়সের পার্থক্য নিয়ে হাসাহাসি শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায় তবে যত সিরিয়ালের দিন গড়িয়েছে ততো সাধারণ মানুষের আস্তে আস্তে ভালো লাগতে শুরু করেছে এই সিরিয়াল।

কৌশিক সেন একজন জাত অভিনেতা সেটা আমরা সকলেই জানি কিন্তু নবাগতা সোমুও কাত করে দিচ্ছে তাবড় তাবড় অভিনেতাদের। তার চরিত্রটি একটি ছটপটে গ্রাম্য মেয়ের কিন্তু সে বোকা নয়। আর সেটি দর্শকদের খুব ভালো লাগছে।

সেইজন্যেই গত পরশু অনুষ্ঠিত হওয়া স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা নবাগত সদস্য পুরস্কার পেয়েছে আমাদের নোলক। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সে একটি হলুদ শাড়ি পরে এসেছিল। এছাড়াও পরের দিকে আমরা শুটিং সেটে অ্যাওয়ার্ড হাতে তার ছবি দেখি।

অনেকেই নাক মুখ কুঁচকেছেন এই বলে‌ যে সিরিয়াল তো সবে মাত্র শুরু হয়েছে এর মধ্যেই অ্যাওয়ার্ড দিতে হলো? আবার অনেককে বলছেন যে নবাগত হিসেবে তো সোমু দুর্দান্ত অভিনয় করছে সেজন্য অ্যাওয়ার্ডটা তারই প্রাপ্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button