Connect with us

Tollywood

Gantchora: ঋদ্ধির বউ পালিয়ে গেল মণ্ডপ থেকে, এবার বাধ্য হয়ে পরিবারের জন্য ঋদ্ধিকে বিয়ে করছে খড়ি!

Published

on

স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল গাঁটছড়া। দিন কয়েকের মধ্যেই ভালোই টিআরপি তুলে নিয়েছে এই সিরিয়ালটি। গৌরব চ্যাটার্জী এবং সোলাঙ্কি রায় এই ধারাবাহিকের মূল চরিত্রে রয়েছেন।সম্প্রতি সিরিয়ালের নতুন প্রোমো দেখে আবার সোশ্যাল মিডিয়ায় উঠেছে ঝড়।

প্রথম দেখাতেই সুন্দরী দ্যুতির প্রেমে হাবুডুবু খাচ্ছে ঋদ্ধিমান। এদিকে তার বোন খড়ি ঋদ্ধিমানকে একদম সহ্য ই করতে পারে না। তার কাছে ঋদ্ধিমান একজন বড়লোকের বিগড়ে যাওয়া বদমেজাজী ছেলে। অথচ ভাগ্যে যা আছে তা হলো ঋদ্ধিমান এবং খড়ির গাঁটছড়া।

আজ মঙ্গলবার প্রকাশ্যে এসেছে গাঁটছড়ার নতুন প্রোমো। দ্যুতিকে সিংহ রায় বাড়ির বৌমা করতে চায় সকলে কারণ ঋদ্ধিমান প্রথমবার নিজের থেকে কাউকে পছন্দ করেছে। অন্যদিকে দাদার পছন্দের জিনিস সবসময় কেড়ে নিতে পছন্দ করে রাহুল। তাই সে কোনভাবেই চায় না দ্যুতি আর ঋদ্ধিমানের বিয়েটা হোক। দাদা আর দ্যুতির প্রথম ডেটিং প্ল্যান করে ভেস্তে দিয়েছিল রাহুল। রাহুলের এইসব কীর্তি দেখে তার প্রেমে পড়ে গেছে দ্যুতি নিজে।

নতুন প্রোমোতে দেখা গেছে বিয়ের দিন রাহুলের প্ররোচনায় পালিয়ে যাবে দ্যুতি!সমাজের সামনে আত্মসম্মান রক্ষা এবং সিংহ রায় বাড়িতে মেয়ের বিয়ে দিতে নতুন ছক কষে ফেলবে দ্যুতি-খড়ির মা। ছোট মেয়ে পালিয়েছে জেনে বড় মেয়ে খড়িকে তার মা শর্ত দেবে, ‘হয় তুই দ্যুতির জায়াগায় কনের সাজে মন্ডপে যাবি, নয়তো আমার মরা মুখ দেখবি’। মায়ের এই শর্ত শুনেই আঁতকে উঠে খড়ি। তাই মনে করা হচ্ছে যে মায়ের কথা শুনে বিয়েটা করেই ফেলবে খড়ি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অন্যদিকে এই প্রোমো দেখে নেটিজেনদের মধ্যে উঠেছে নিন্দার ঝড়। অনেকেই বলছেন যে এত জলদি বিয়ে দেখিয়ে দেওয়ার কী ছিলো? সেইতো বস্তা পচা গল্প হয়ে গেল।আবার অনেকেই দাবি করছেন যে এত তাড়াতাড়ি হয়তো তাদের বিয়েটা হবে না, নতুন কোন টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে। এখন কী হবে তা জানতে গেলে আপনাকে চোখ রাখতে হবে গাঁটছড়া ধারাবাহিকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending