Raj Chakraborty: সকাল সকাল খারাপ খবর! হাসপাতালে ভর্তি পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তী! চিন্তায় উদ্বিগ্ন শুভশ্রী

অভিনেত্রী মধুমিতা সরকার হাসপাতালে ভর্তি রয়েছেন গতকাল এমন খবর মিলেছিল। যদিও পরে জানা যায় অ্যাপেন্ডিক্স অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন মধুমিতা। আর এবার জানা গেছে, হাসপাতালে ভর্তি রয়েছেন পরিচালক প্রযোজক বিধায়ক তথা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর স্বামী রাজ‌ চক্রবর্তী। তা হঠাৎ হলটা কি রাজের?

উল্লেখ্য প্রথমে জানা গিয়েছিল বেশ কিছুদিন যাবৎ শরীরটা ভালো যাচ্ছে না রাজের আর সেই জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। যদিও এই বিষয়ে পরিচালকের ম্যানেজার জানিয়েছেন, পরিচালক রাজ চক্রবর্তী রুটিন চেক-আপের জন্য‌ই হাসপাতালে ভর্তি হন রাজ চক্রবর্তী। কিন্তু রুটিন চেকআপের পর রিপোর্ট সামনে আসলে দেখা যায় প্রযোজক-বিধায়কের মূত্রনালিতে সামান্য মাত্রায় সংক্রমণ হয়েছে। আর তাই তাঁকে হাসপাতালেই রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। যদিও তিনি সুস্থ আছেন এবং আপাতত চিন্তার কিছু নেই বলেই জানিয়েছেন পরিচালকের ম্যানেজার।

একই সঙ্গে তিনি জানিয়েছেন প্রত্যেক বছরই নিয়মমাফিক রুটিন চেকাপের জন্য হাসপাতালে ভর্তি হন রাজ চক্রবর্তী। সংবাদমাধ্যমে শুভশ্রীও জানিয়েছেন, চিন্তার কোন‌ও কারণ নেই রাজকে নিয়ে। রাজ সুস্থ আছেন। রাজের অসুস্থতার মাঝেই সোশ্যাল মিডিয়াতে স্বামীর সঙ্গে ভিডিও কোলাজ পোস্ট করে প্রেমের বার্তা দিয়েছেন অভিনেত্রী। ‌‌

খবর অনুযায়ী আজ অর্থাৎ মঙ্গলবার অবধি হাসপাতালে ভর্তি থাকবেন রাজ চক্রবর্তী‌। আগামীকাল অর্থাৎ বুধবার তাঁকে ছাড়া হতে পারে। বর্তমানে বেশ কিছু কাজ হাতে রয়েছে পরিচালকের। শীঘ্রই ফিরে এসে সেই সমস্ত কাজের শুটিং পুনরায় শুরু করবেন পরিচালক বলে জানা গেছে।

Back to top button